মহেশখালীতে ৪টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-৩

1.

মহেশখালী প্রতিনিধি:

কক্সবাজারের ,মহেশখালীতে ৪টি আগ্নেয়াস্ত্রসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার বিকাল সাড়ে ৪টায় উপজেলার কালারমারছড়ার ইউনিয়নের সোনার পাড়া থেকে অস্ত্র সহ ৩ জনকে আটক করা হয়।

মহেশখালী থানার ওসি (তদন্ত) দিদারুল ফেরদৌস জানান, আজ বিকালে গোপন সংবাদের বিভিত্বে পুলিশ কালারমারড়ায় প্রধান সড়কে তল্লাশী চালায়। একটি সিএনজি থেকে একটি ভুসির বস্তায় ৪টি দেশীয় এলজি পাওয়া যায়।

ওই সিএনজি গাড়িতে থাকা চট্টগ্রামের বাশখালীর গণ্ডামারা ইউনিয়নের মেহের আলী বাড়ির এলাকার মৃত বাদশা মিয়ার পুত্র জাগির হোসেন প্রকাশ জমির (৪০) ও একই এলাকার তমিজ উদ্দিনের পুত্র নুরুল ইসলাম প্রকাশ গুরা বাশি (২৮) কে আটক করা হয়।

পরে ভিকটিমের দেওয়া তথ্যমতে জানা গেছে, গন্ডামারা ৯ নং ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মেম্বার জাকির হোসেন ও চকিদার আবু বক্কর তাদেরকে মহেশখালীতে অস্ত্র বস্তাটি নিয়া আসার জন্য পাঠিয়েছে।

2

পুলিশ জানায়, আবু বক্কর ও জাগির হোসেন সম্প্রতি সময়ে একটি ঘটন্য়া পুলিশের উপর হামলা চালায় তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলাও রয়েছে। এব্যপারে মামলা রুজু করেছে পুলিশ।

এদিকে এঘটনায় সিএনজির ড্রাইভার মো: ছলিম উল্লাহকে আটক করেছে পুলিশ। তার বাড়ি হোয়ানকের রাজুয়ারঘোনায়।

অপর দিকে সম্প্রতি সময়ে কয়লা বিদুৎ্য কেন্দ্রে নিয়ে গন্ডামারায় একটি মহল অস্ত্র মহড়ায় লিপ্ত ছিল তাদের বাহিনীর লোকজনের সাথে এই আটক ব্যক্তিদের যোগসুত্র রয়েছে বলে ধারনা করা হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন