মহেশখালীতে ১ হাজার লিটার মদসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

moheskhali

মহেশখালী প্রতিনিধি :

মহেশখালী থানা পুলিশ ১৮ ফেব্রুয়ারী  উপজেলার ঠাকুরতলা গ্রামের মদের মহালে অভিযান চালিয়ে  ১ হাজার লিটার দেশীয় তৈরি চোলাই মদ উদ্ধার করেছে। এ সময় পুলিশ মদ তৈরিতে জড়িত থাকার দায়ে এক নারীসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

জানা গেছে, মদ ব্যবসায়ী বাদলের মহাল থেকে এসব মদ উদ্ধার করা হয়। এ নিয়ে চলমান মাদক বিরোধী অভিযানে গত দু’ সপ্তাহে সাড়ে ৫ হাজার লিটার মদ উদ্ধার এবং ১৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, আদিনাথ মন্দিরের শীবচর্তুদশী পূজা ও আদিনাথ মেলাকে কেন্দ্র করে মদ তৈরি ও বিপণনের ব্যাপক প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে তিনি নিজে পুলিশের একটি দল নিয়ে শনিবার ঠাকুরতলা গ্রামের বাদলের মহালে অভিযান চালিয়ে ১ হাজার লিটার বাংলা মদসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলেন- ঠাকুরতলা গ্রামের মৃত প্রাণহরি দে’র ছেলে বাদল চন্দ্র দে (৪৫), মৃত মনিন্দ্র দে’র ছেলে রুটু দে (২৭), রুনু রাম দে’র ছেলে সুমন কান্তি দে (৩৭), ঝুনুরাম দে’র স্ত্রী বাসনা দে (৫৫) এবং নিরঞ্জন দে’র মেয়ে সুমি দে (১৯)। এদের বিরুদ্ধে ইতিপূর্বেও মাদক দ্রব্য আইনে মামলা রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন