মহালছড়ি জোনে মৃত্যুঞ্জয়ী পঁচিশ এর ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী

মহালছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির মহালছড়ি জোনে মৃত্যুঞ্জয়ী পঁচিশ এর ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(২৩ অক্টোবর) দুপুর সাড়ে ১২ টায় মহালছড়ি জোন সদরে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। এ সময় মহালছড়ি জোন অধিনায়ক লে. কর্ণেল মুহাম্মদ মোসতাক আহাম্মদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক। বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন,  খাগড়াছড়ি বিজিবি সেক্টর কমান্ডার কর্ণেল গাজী মোহাম্মদ সাজ্জাদ ও বিভিন্ন জোন থেকে আগত জোন অধিনায়কগণ।আরও আপস্থিত ছিলেন মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, খাগড়াছড়ি জেলা পরিষদ এর সদস্য জুয়েল চাকমা। এছাড়া জনপ্রতিনিধি, হেডম্যান, কার্বারী, সাংবাদিকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথি বলেন, সেনাবাহিনী সব সময় শান্তি ও সম্প্রীতি রক্ষায় বিশ্বাসী। ঠিক সেভাবেই  মহালছড়ি জোনের মৃত্যুঞ্জয়ী পঁচিশ এলাকায় শান্তি শৃংখলা রক্ষায় গুরুত্বপূর্ণ ভুমিকা রেখে চলেছে। এ পর্যন্ত অবৈধ অস্ত্র উদ্ধার, অবৈধ কাঠ পাচার, মাদক পাচারসহ সন্ত্রাসী কার্যকলাপ বন্ধে মৃত্যুঞ্জয়ী পঁচিশ এর অবদান অপরিসীম। ভবিষ্যতে সকলের সহযোগিতা নিয়ে এলাকার উন্নয়নসহ শান্তি ও  সম্প্রীতির ধারাবাহিকতা বজায় রাখার আহ্বান জানান।

সবশেষে মৃত্যুঞ্জয়ী পঁচিশ এর অধিনায়ক লে. কর্ণেল মুহাম্মদ মোসতাক আহাম্মদকে বিভিন্ন উপহার সামগ্রী দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং মহালছড়ি জোন সদরে আমন্ত্রিত অতিথিদেরকে নিয়ে প্রীতি ভোজের আয়োজন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন