মহালছড়িতে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ক আলোচনা

IMG_20170330_131821 copy

মহালছড়ি প্রতিনিধি:

 খাগড়াছড়ি পার্বত্য জেলার মহালছড়ি উপজেলায় বৃহস্পতিবার উপজেলার মুবাছড়ি ইউনিয়ন পরিষদের মাঠ প্রাঙ্গনে জেলা তথ্য অফিস ও গণযোগাযোগ অধিদপ্তর উদ্যোগে মহালছড়ি উপজেলা  নির্বাহী অফিসার মো. আব্দুল মোমিন’র সভাপতিত্বে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা নিয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ২৯৮নং খাগড়াছড়ি পার্বত্য জেলার সংসদ সদস্য বাবু কুজেন্দ্র লাল ত্রিপুরা।

এ সময় সাগত বক্তব্য প্রদান করেন খাগড়াছড়ি জেলা তথ্য অফিসার মো. মোহসিন হোসেন তালুকদার, তার বক্তব্যে বর্তমান সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনার নানা দিক তুলে ধরেন।

বাবু কুজেন্দ্র লাল ত্রিপুরা তার বক্তব্যে সরকারের সাফল্য অর্জনের নানা দিক তুলে ধরে বলেন, বর্তমান সরকার বাংলাদেশের মেহনতি মানুষের জন্য কাজ করেন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর এদেশের কোন মানুষকে না খেয়ে থাকতে হয় না। এ সরকার ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়, বাংলাদেশ এখন বিশ্ববাসীর কাছে উন্নয়নের রোলমডেল।

এছাড়া আরও বলেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় আছে বলেই পার্বত্য এলাকায় সকল ভাষার ব্যবহার নিশ্চিত করেছেন। পরিশেষে সবাইকে ঐক্যবদ্ধ থেকে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান।

এসময় আরও উপস্থিত  ছিলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা আওয়ামী লীগ সিনিয়ার সহ-সভাপতি বাবু কল্যাণ মিত্র বড়ুয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু রতন কুমার শীল, মহালছড়ি থানার অফিসার ইনর্চাজ মো. সেমায়ুন কবির চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জসিম উদ্দিন, ৩নং মুবাছড়ি ইউনিয়ান পরিষদের চেয়ারম্যান বাপ্পি খীসা, ৪নং মাইসছড়ি ইউনিয়ান পরিষদের চেয়ারম্যান বাবু সাজাই মারমা।

এছাড়া আরও উপস্থিত ছিলেন মহালছড়ি উপজেলা ছাত্রলীগের একাধিক নেতৃবৃন্দসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় গণমাধ্যম ব্যক্তিবর্গ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন