মহালছড়িতে ভাড়ায় মোটরসাইকেল চালক নিহত ছাদিকুলের পরিবারের পাশে দাঁড়াল দীপংকর তালুকদার

IMG_20170512_093420 (1) copy

মহালছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলায় ১০ এপ্রিল ভাড়ায় মোটরসাইকেল চালক মো. ছাদিকুল(২৫)কে সন্ধায় ২জন উপজাতি ভাড়া করে ঘিলাছড়ি এলাকায় নিয়ে যায়, তারপর থেকে সে নিখোঁজ হয়। দুইদিন যাবত অনেক খোঁজাখোঁজি করার পর  ১৩ এপ্রিল বিকাল ৫ টায় তার গলিত লাশ পাওয়া যায় রাঙ্গামাটির ঘিলাছড়িতে।

এদিকে শুক্রবার সকাল ১০টায়  সময় রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী দিপংকর তালুকদার মহালছড়িতে নিহত ছাদিকুলের বাড়িতে এসে নগদ পঞ্চাশ হাজার টাকা আর্থিক সহযোগিতা ও শোকার্ত  পরিবারকে সমবেদনা জানান।

দীপংকর তালুকদার বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ একটি অসাম্প্রদায়িক রাজনৈতিক দল। এই দল কখনোই সাম্প্রদায়িকতাকে বিশ্বাস করে না। তিনি বলেন, দেশের যেখানেই দূর্যোগ আওয়ামীলীগের নেতাকর্মীরা সেখানেই ছুটে যাবে। পাহাড়ী বাঙ্গালী যেই হোক আমরা তাদের পাশে সব সময় ছিলাম সব সময় থাকবো।

তিনি বলেন, সম্প্রতি রমেল চাকমার মা বাবাকে সমবেদনা জানাতে গিয়ে অনেক জন অনেক কথা বলেছে। আমরা সাদিকুলের বাড়ীতেও এসেছি। তার পরিবারের পাশে আমাদের আওয়ামীলীগের নেতাকর্মীরা আগেও এসেছে। আমিও আজ এসেছি। তার মাকে শান্তনা দিয়েছি।

তিনি বলেন, পাহাড়ের অসহায় মানুষের পাশে আমরা সব সময় আছি। যে কোন কোন অন্যায় অবিচার হবে আমরা সেখানেই ঝাঁপিয়ে পড়বো। তিনি যে কোন বিপদে সাহস না হারিয়ে মনের জোর রেখে সামনের দিকে এগিয়ে যাওয়ার আহবান জানান।

এমময় আরও উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. রুহুল আমিন সাহেব, মহালছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু রতন কুমার শীল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জসিম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. জিয়াউর রহমান, স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ স্থানীয় গন্যমাধ্যম ব্যক্তিবর্গ।

প্রসঙ্গত, কিছুদিন আগে খাগড়াছড়ির মহালছড়ি থেকে দুইজন পাহাড়ী যুবক মোটর সাইকেল চালক ছাদেকুলকে ভাড়া করে রাঙামাটির ঘিলাছড়িতে নিয়ে আসে। এর পর সাদেকুল আর ফিরে যায়নি। তিনদিন পর ঘিলাছড়ির এক জঙ্গলে সাদেকুলের লাশ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় জড়িত থাকার দায়ে পুলিশ একজনকে গ্রেফতার করলেও অপর জনকে গ্রেফতার করতে পারেনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন