মহালছড়িতে বিদ্যুৎ অফিস ঘেড়াও

বিদ্যুত

মহালছড়ি প্রতিনিধি:

তিন দিন ধরে মহালছড়ি উপজেলায় বিদ্যুৎ না থাকায় এলাকার সাধারণ জনগণ বুধবার সন্ধ্যা ৬ টা ৩০ মিনিট থেকে মহালছড়ি বিদ্যুৎ অফিস ঘেড়াও করে রেখেছে। অফিসে প্রকৌশলীকে না পেয়ে জনগণ আরো বেশি ক্ষুব্ধ হয়ে উঠে ঘেড়াও করতে আসা জনগণ। বিদ্যুৎ অফিসের প্রকৌশলী সুভাস চৌধুরী কোথায় আছে কেউ জানে না। অফিসের লোজন জানান, গত দু‘দিন ধরে প্রকৌশলী অফিসে আসেন না।

প্রকৌশলী সুভাস চৌধুরী মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। বিদ্যুৎ না থাকার বিষয়ে অফিসের লোজনের কাছে জান্তে চাইলে তারা এ বিষয়ে কিছুই জানেন না বলে জানান।

সংবাদ পেয়ে সদর ইউপি চেয়ারম্যান বাবু রতন কুমার শীল ঘটনাস্থলে আসেন এবং জনগণকে শান্ত করা চেষ্টা করেন। পরে তিনি ব্যর্থ হয়ে থানায় ফোন করে পুলিশ নিয়ে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করার চেষ্টা করেন।

বিদ্যুৎ অফিস ঘেড়াও করতে আসা লোকজন বলছেন, এলাকায় বিদ্যুৎ সরবরাহ না হলে তারা তাদের এই ঘেড়াও কর্মসূচি তুলে নিবে না এবং তারা ঘড়েও ফিরে যাবেন না।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সেমায়ূন কবির চৌধুরী বলেন, আমরা জনগণকে শান্ত করার চেষ্টা করছি। আশা করছি কোন অপ্রিতিকর ঘটনা ঘটবে না। আমরা জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তাকে বিষয়টি জানিয়েছি।

প্রকৌশলী সুভাস চৌধুরীর বিষয় জান্তে চাইলে খাগড়াছড়ি জেলা বিদ্যুৎ অফিসের কর্মকর্তা আবু জাফর বলেন, মহালছড়ি বিদ্যুৎ অফিসের প্রকৌশলী আমাদের কাছে ছুটি নেয়নি। সেই হিসেবে তিনি অফিস করার কথা। মহালছড়িতে যে বিদ্যুৎ সমস্যা তা আমরা জানি না।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন