মটিরাঙ্গায় টমটম দুর্ঘটনায় নিহত-১, আহত-৪

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় টমটম দুর্ঘটনায় রিতা রানী ত্রিপুরা (২৬) নামে এক নারী নিহত ও শিশুসহ চারজন আহত হয়েছে। নিহত রিতা রানী ত্রিপুরা কুলপাড়ার পিতুকা ত্রিপুরার স্ত্রী। বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলো, রমনা দেবী ত্রিপুরা, জীবন শান্তি ত্রিপুরার স্ত্রী নৃত্যবালা ত্রিপুরা, ননাই ত্রিপুরার স্ত্রী মনোরানী ত্রিপুরা এবং জীবন শান্তি ত্রিপুরার মেয়ে দিনা ত্রিপুরা। আহতদের সকলেই মাটিরাঙ্গা সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাসিন্দা।

জানা গেছে, বৃহষ্পতিবার দুপুরের দিকে মাটিরাঙ্গা বাজার থেকে ভিজিডির চাল উত্তোলন শেষে টমটম যোগে বাড়িতে ফেরার পথে মাটিরাঙ্গার ১০নং এলাকায় তারা টমটম থেকে পড়ে গিয়ে মারাত্বকভাবে আহত হয়। স্থানীয়া আহতদের উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে আশঙ্কাজনক অবস্থায় শিশু দিনা ত্রিপুরাসহ চার জনকে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রিতা রানী ত্রিপুরা মারা যায়। মাটিরাঙ্গা সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার অমৃত কুমার ত্রিপুরা রিতা রানী ত্রিপুরার মৃত্যু বিষয়টি নিশ্চিত করেছেন।

ঘটনার পরপরই মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক ও মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা আহতদের দেখতে হাসপাতালে ছুটে যান।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাহাদাত হোসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনা কবলিত টমটমটি আটক করা হয়েছে। টমটমের চালক পলাতক রয়েছে। তবে এবিষয়ে এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন