মগনামায় লাঙ্গল প্রতীকের প্রার্থীর গাড়ী বহর থেকে ২৫ রাউন্ড গুলিসহ এল জি উদ্ধার: আটক ১

অস্ত্র উদ্ধার

পেকুয়া প্রতিনিধি:
পেকুয়া উপজেলার মগনামা ইউপি নির্বাচনে লাঙ্গল প্রতীকের প্রার্থীর গাড়ী বহর থেকে একটি এল জি ও ২৫ রাউন্ড গুলি উদ্ধার করছে বিজিবি।

জানা যায় গত ২৯ মার্চ মগনামা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে নিয়ে প্রার্থীদের প্রচারণার শেষ দিন ছিল। আর ঐ দিন সন্ধ্যা ৭ টায় নৌকা প্রতীকের প্রার্থী খাইরুল এনামের সমর্থনে একটি মিছিল মগনামার মহুরি পাড়া দিয়ে যাওয়ার সময় একই ভাবে মিছিলে পিছনে লাঙ্গল প্রতীকের প্রার্থী সাবেক চেয়ারম্যান ইউনুচ চৌধুরীর প্রচারণার গাড়ী বহর যায়।

এসময় খাইরুল এনামের মিছিলকারীরা বলা বলি শুরু করে ঐ গাড়ী বহরে অস্ত্র আছে এমন সংবাদ ছড়িয়ে গেলে দ্রুত নির্বাচনী কাজে দায়িত্বরত ম্যাজিষ্টষ্ট মোহাম্মদ মোজ্জামেল হোসেনের নেতৃত্বে বিজিবি ও পুলিশ ঘটনাস্থলে পৌছে। এসময় ঐ গাড়ী বহরের একটি গাড়ী ফেলে ড্রাইভার পালিয়ে যায়। ঐ গাড়ী থেকে একটি এল জি ও ২৫ রাউন্ড গুলি উদ্ধার করে।

এসময় বহরের অন্য একটি গাড়ীর ড্রাইভারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক কে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে জানতে পেকুয়া থানার অফিসার ইনচার্জ জিয়া মোহাম্মদ মোস্তাফিজ ভুইয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন বিষয়টি আসল ঘটনার রহস্য কি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন