বিজয় দিবসে সাত শিক্ষার্থীর স্কুলের প্রতি ভালবাসা

23

কাপ্তাই প্রতিনিধিঃ

বিজয় দিবসকে শ্রদ্ধা এবং নিজ স্কুলকে ভালবেসে শুক্রবার কাপ্তাই উচ্চ বিদ্যালয়ের ৯৭ তম ব্যাচের প্রাক্তন সাত শিক্ষার্থী ডা.সুইটি বড়ুয়া, প্রবাসী মাহবুবা ইয়াসমিন লুবনা, শিক্ষক খালেদা আক্তার পপি, হালিমা সরকার লীমা, তানজিয়া ইসলাম সোনিয়া, কাজী সায়মা জেরিন মিতু, লায়লা রহমান শিউ (মুগ্ধতা), প্রবাসসহ বিভিন্ন দেশ ও জেলা হতে ছুটে আসে এবং বিদ্যালয়ে শিক্ষকসহ শিক্ষার্থীদের নিয়ে বিজয় দিবস পালন করে স্কুলে শহীদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে।

এ সময়  বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান প্রকৌ আব্দুল লতিফ, প্রধান শিক্ষক মোজাম্মেল হোসেন, প্রাক্তন প্রধান শিক্ষক মীর মোস্তাফিজুর রহমান, সিনিয়র শিক্ষক বাদল চন্দ্রদে, এবি এম সিরাজুল ইসলাম, কামাল হোসেন, সহকারী প্রধান শিক্ষক মাহাবুব হাসান বাবু, শফিকুল ইসলাম, মফিজুর রহমান, বিদ্যালয় কমিটির সদস্য পারুল আক্তার, শাহ জামান(জমাল), সাংবাদিক কবির হোসেনসহ সকল শিক্ষার্থী, প্রাক্তন শিক্ষার্থীদের বিজয় দিবসে ফুল দিয়ে সংবর্ধণা প্রদান করে।

সাত শিক্ষার্থী বিদ্যালয়ে স্মৃতির পাতায় ধরে রাখার জন্য এবং প্রিয় স্কুলকে ভালবেসে ত্রিশটি ফ্যান প্রদান করে। ফ্যানগুলো গ্রহণ করে কাপ্তাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ সকল শিক্ষার্থী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

One Reply to “বিজয় দিবসে সাত শিক্ষার্থীর স্কুলের প্রতি ভালবাসা”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন