বাঘাইছড়িতে ভান্তে কর্তৃক বাঙালি নারীকে মারধর’র অভিযোগ


বাঘাইছড়ি প্রতিনিধি:

বাঘাইছড়ি উপজেলার জীবতলী এলাকায় শান্তিপুর বনবিহারের ভান্তে কর্তৃক রাজিয়া বেগম (৩৮)নামের এক নারীকে মারধরের অভিযোগ উঠেছে। রাজিয়া মুসলিম ব্লক এলাকার মোস্তফা কামালের স্ত্রী।

মঙ্গলবার (২২ জানুযারি) দুপুর সাড়ে ১২টায় এ ঘটনা ঘটে।

জানাযায়, পাশের পাহাড়ে তিনজন বাঙ্গালী মহিলা ছাগলের জন্য পাতা সংগ্রহ করতে গেলে শান্তিপুর বনবিহার থেকে এক ভান্তে নেমে এসে রাজিয়া বেগমকে চলে যেতে বলে। এবং পাতা তুলতে নিষেধ করে। চলে যেতে দেরি হলে এক পর্যাযে মহিলাকে এলোপাতারী মারধর করে বুকের উপর উঠে জবাই করার চেষ্টা করে। তিনি চিৎকার করলে পাশে থাকা মহিলা শাহেরা বেগম ও মোসলেমা খাতুন এগিয়ে আসলে ভান্তে দৌড়ে পালিয়ে যায়।

শান্তি পুর বনবিহারের  ভান্তে (কপিম ভান্তে)’র সাথে যোগাযোগ করা হলে, তিনি এই ঘটনা অস্বীকার করে বলেন, আমি তাদেরকে বনবিহার এলাকা থেকে লাকড়ি না নেওয়ার জন্য বার বার বলা সত্যেও তারা লাকড়ি নিচ্ছিলো তাই আমি তাদেরকে ভয় দেখায়। এবং তারা ভয় পেয়ে একটি দা ফেলে পালিয়ে যায়। আমি কারো গায়ে হাত তুলিনি। তাদের ফেলে যাওয়া দা আমার কাছে এখনও রয়েছে।

বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ এমএ মনজুর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি বিষয়টি জানার পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত অবস্থায় রাজিয়া বেগমকে দেখেছি। বন বিহারের সভাপতি জ্ঞান রঞ্জন তাকে চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতাও করেছেন। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন