বাইশারী ইসলামিয়া আদর্শ বালিকা মাদ্রাসায় পুর্ণাঙ্গ কমিটি গঠন

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইসলামিয়া আদর্শ বালিকা মাদ্রাসায় পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।  ২৫ ফেব্রুয়ারি সকাল ১০টার সময় মাদ্রাসার হল রুমে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে মাদ্রাসা পরিচালনা কমিটি গঠন করা হয়।

মাদ্রাসার পরিচালক মৌলানা আব্দুল গফুরের পরিচালনায় শিক্ষক মৌলানা এরশাদের পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে সভাপত্বি করেন, বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও শিক্ষানুরাগী মোহাম্মদ আলম কোম্পানী।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মীম সালেহ আহাম্মদ, আলহাজ্ব ইলিয়াছ সওদাগর, সাবেক ইউপি সদস্য আবু তৈয়ব, আওয়ামী লীগ নেতা ডা. আজগর আলী, দাতা সদস্য মোহাম্মদ ঈসমাইল, আব্দুল জব্বার প্রমুখ।

অনুষ্ঠানে সর্বসম্মতিক্রমে সভাপতি নির্বাচিত হয়েছেন, সাবেক সেনা সার্জেন্ট ও নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সিনিয়রসহ সভাপতি মোহাম্মদ আব্দুল হামিদ, সদস্য সচিব মাদ্রাসা সুপার মৌলানা রফিকুল ইসলাম।

এছাড়া উপদেষ্টা নির্বাচিত হয়েছেন, প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মীম সালেহ আহাম্মদ, বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলম কোম্পানী, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি শাহ সিরাজুর রহমান সজল।

 সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক মো. আব্দুর রশিদ, শিক্ষানুরাগী আব্দুল্লাহ আল মামুন। এতে সর্ব মোট ১৩ সদস্য বিশিষ্ট পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। অনুষ্ঠান শেষে আলহাজ্ব মোহাম্মদ ইলিয়াছের মোনাজাতের মাধ্যমে দেশ ও জাতির কল্যান কামনা করে অনুষ্ঠান সম্পন্ন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন