বাইশারীতে পুলিশের ঝটিকা অভিযানে সাবেক ইউপি মেম্বারসহ গ্রেপ্তার ৩

অভিযান

বাইশারী প্রতিনিধি:

পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে চুরি, ডাকাতি, খুন-খারাপিসহ বিভিন্ন অপরাধ সংঘঠিত না হওয়ার লক্ষ্যে এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ সদস্যরা ঝটিকা অভিযানে নামেন।

শুক্রবার রাতভর বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই আবু মুসা, সহকারী ইনচার্জ এএস আই ওমর ফারুকের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ ইউনিয়নের দূর্গম এলাকা ক্যাংগারবিল, করলিয়ামোরা, হলদ্যাশিয়াসহ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন।

এ সময় পুলিশ সদস্যরা সাবেক ইউপি মেম্বারসহ ৩ জন ওয়ারেন্টভুক্ত আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, ৫নং ওয়ার্ড হলদ্যাশিয়া গ্রামের সাবেক ইউপি সদস্য নুর মোহাম্মদ (পুতুইন্ন্যা)(৩৭), তার পিতা বশির উল্লাহ(৬৫), ক্যাংগারবিল গ্রামের বাসিন্দা সিদ্দিক আহাম্মদের পুত্র ছৈয়দ নুর(৪১)।

অভিযানের সত্যতা নিশ্চিত করে বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবু মুসা জানান, এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে চুরি, ডাকাতি ও সন্ত্রাসী কর্মকাণ্ড ঠেকাতে পুলিশের নিয়মিত টহলের পাশাপাশি গত শুক্রবার বিপুল সংখ্যক পুলিশ নিয়ে অভিযান চালানো হয়। এ সময় ৩ জন ওয়ারেন্টভুক্ত আসামীকে গ্রেপ্তার করা হয়েছে উল্লেখ করে তিনি আরও জানান, অপরাধ দমনে অভিযান অব্যাহত থাকবে।

গ্রেপ্তারকৃতদের ১৫ অক্টোবর শনিবার সকাল ১০টার সময় বান্দরবান আদালতে প্রেরণ করা হয়েছে বলেও পুলিশ সূত্রে জানা যায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন