আওয়ামীলীগ বাইশারী ইউনিয়ন শাখা’র পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

Bahadur copy

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে বাংলাদেশ আওয়ামী লীগ বাইশারী ইউনিয়ন শাখার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন হয়েছে। এতে সভাপতি পদ লাভ করেছেন জাহাঙ্গীর আলম বাহাদুর এবং সাধারণ সম্পাদক পদ লাভ করেছেন মংথোয়াই হ্লা মার্মা।

বৃহস্পতিবার উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও জেলা পরিষদ সদস্য ক্যাউচিং চাক স্বাক্ষরিত চিঠিতে গঠনতন্ত্র অনুযায়ী সর্বমোট ৬৫ জন কার্য নির্বাহী কমিটিতে স্থান পেয়েছে। দীর্ঘদিন যাবৎ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। এছাড়া মংথোয়াই হ্লা মার্মা সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন পাওয়ায় নেতা কর্মী ও সমর্থকদের মাঝে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে। বর্তমান কমিটির সিনিয়র সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান জালাল আহাম্মদ বলেন, পূর্ণাঙ্গ কমিটি হওয়ায় সকলেই মিলে মত বিরোধ ভূলে গিয়ে দলকে চাঙ্গা করার জন্য কাজ করে যাবেন।

নবনির্বাচিত সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর বলেন, ইতিমধ্যে তিনি পুরো ইউনিয়নে ওয়ার্ড পর্যায়ে কমিটি গঠন করে দলকে এক ধাপ এগিয়ে নিয়েছেন। দায়িত্ব পাওয়ার পর থেকে তিনি কোন কাজে অবহেলা না করে সার্বক্ষণিক দলকে গোছানোর জন্য সময় দিয়ে যাচ্ছেন। আগামীতে বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের কমিটিকে চাঙ্গা করে উপজেলায় চমক দেখাবেন বলে জানান।

সাধারণ সম্পাদক মংথোয়াই হ্লা মার্মা বলেন, দায়িত্ব পাওয়ার পর থেকে দলের জন্য অক্লান্ত পরিশ্রম দিয়ে কাজ করে যাচ্ছেন। আগামীতে দলকে শক্তিশালী করার জন্য সকলকে নিয়ে সভা সমাবেশ করে কাজ করে যাব।

উল্লেখ্য, বর্তমান সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর দীর্ঘ ২৪ বৎসর যাবৎ বাইশারী ইউনিয়ন যুবলীগের নির্বাচিত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। এছাড়া ১৯৯৬ইং থেকে ২০০১ইং সাল পর্যন্ত সাংগঠনিক থানা হিসেবে জেলা যুবলীগের নির্দেশে দায়িত্ব পালন করে আসছিলেন। বর্তমানে তিনি বাইশারী বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটি সভাপতি হিসেবে নিয়োজিত রয়েছেন। তিনি দলের সকলের নিকট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালনের জন্য সহযোগিতা কামনা করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন