বর্ণাঢ্য আয়োজনে পালং উচ্চ বিদ্যালয়ে ৪ দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া শুরু

Pic Ukhiya 06-04-2017
উখিয়া প্রতিনিধি :
বর্ণাঢ্য আয়োজনে শিক্ষার্থীদের ব্যাপক উৎসাহ উদ্দীপনায় উখিয়ার পালং আদর্শ উচ্চ বিদ্যালয়ে ৪ দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া, ধর্মীয়, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা বৃহস্পতিবার শুরু হয়েছে।

সকালে জাতীয় পতাকা উত্তোলন ও স্কাউট দলের মনোমুগ্ধকর শারীরিক কুচকাওয়াজ এর মাধ্যমে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বিদ্যালয় পরিচালনা কমিটির শিক্ষানূরাগী প্রতিনিধি আকবর আহমদ চৌধুরী। বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. ইদ্রিস মিঞার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, যথাক্রমে সাবেক ইউপি চেয়ারম্যান আব্বাস উদ্দিন কন্ট্রাক্টর, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আবুল হাসনাত চৌধুরী আবুলু, সাকের উদ্দিন সাগর ও মোহাম্মদ আলমঙ্গীর।

ইভেন্ট পরিচালনায় সার্বিক সহযোগিতা করেন, বিদ্যালয়ের শিক্ষক মো. খাইরুল বশর, কায়সার উদ্দিন চৌধুরী ও সাইফুল ইসলাম। বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. ইদ্রিস মিঞা জানান, ৪ দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে শতাধিক ইভেন্টে প্রায় হাজারের অধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেছেন। আগামী ১০ এপ্রিল সাহিত্য ও সাংস্কৃতি প্রতিযোগিতার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন