প্রত্যেকটি পরিবার ও প্রতিবেশী এক একটি থানা

Oc copy

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানা কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে সন্ত্রাস, নাশকতা ও জঙ্গিবাদ বিরোধী সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার উপজেলার সীমান্তবর্তী চাকঢালা বাজারে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) এএইচএম তৌহিদ কবির।

তিনি বলেন, দেশে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ করতে হলে আমাদের প্রত্যেকটি পারিবারিক ও প্রতিবেশীদের বন্ধনকে আরও সুদৃঢ় করতে হবে। কারণ প্রত্যেকটি পরিবার ও প্রতিবেশী এক একটি থানা। আর অভিভাবকদেরকে নিজ নিজ পরিবারের প্রত্যেকটি সদস্যের প্রতিই সুদৃষ্টি রাখতে হবে। যাতে তারা কেউ বিপদগামী না হয়। পাশাপাশি জঙ্গি, সন্ত্রাসবাদ, নাশকতা ও গুপ্তহত্যার সাথে জড়িতদের কোন তথ্য কেউ পেলে তা তাৎক্ষনিকভাবে পুলিশকে জানানোর আহ্বান জানান তিনি।

নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফরিদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে থানা ও সিপিও কমিউনিটি পুলিশিং ফোরামের অফিসার এসআই মুনিরুল ইসলাম বলেন, সরকারের ভাবমুর্তি উজ্জল রাখার স্বার্থে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে সন্ত্রাস, নাশকতা ও জঙ্গিবাদের বিরুদ্ধে নিজ নিজ অবস্থান থেকে সচেতন হতে হবে।

কমিউনিটি পুলিশের উপজেলা সহ-সভাপতি তারেক রহমান ও সাধারণ সম্পাদক আবদুস সাত্তারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কমিউনিটি পুলিশের উপজেলা সহ-সভাপতি ডা. সিরাজুল হক, ইউপি সদস্য মো. ফয়েজ উল্লাহ প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন