পেকুয়ায় সন্ত্রাসী হামলায় সাংবাদিকসহ আহত ৪

pekua-pic-mofiz-sikder-24-09-2016
পেকুয়া প্রতিনিধি :
পেকুয়ায় সন্ত্রাসী হামলায় ১ সাংবাদিক সহ ৩জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। জানাযায়, শনিবার দুপুরে পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের ফাঁসিয়াখালী এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও আহতসূত্র জানায়, সংবাদকর্মী মুফিজ সিকদার তার ২ বন্ধুসহ একটি মোটর সাইকেল যোগে রাজাখালী থেকে পেকুয়া আসার পথে বারবাকিয়া ইউনিয়নের ফাঁসিয়াখালী এলাকায় এলে সড়ক দুর্ঘটনায় পতিত হন। এতে সাংবাদিক মুফিজ সিকদার সহ ৩ ব্যক্তি আহত হয়। এসময় আবদুর রহিম (২৫), মো: শহিদ (২৮) ও স্থানীয় এক শিশু আহত হয়। এসময় শিশু আহত হওয়ার জের ধরে স্থানীয় কথিত জসিম উদ্দিন নামের এক ব্যক্তি লাটিসোটা নিয়ে আহতদের উপর অতর্কিত হামলা চালায়।

এসময় তারা মোটর সাইকেলটি জিম্মি করে রেখে টাকা দাবি করে। এদিকে সংবাদকর্মী মুফিজ সিকদারসহ আহতদের স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া নূর হাসপাতালে ভর্তি করে বলে জানাগেছে।

এ ব্যাপারে সাংবাদিক মুফিজ সিকদার জানান, সড়ক দুর্ঘটনায় একটি শিশু কন্যা আহত হওয়ার জের ধরে উত্তেজিত হয়ে তার পিতা জসিম আমাদের উপর অতর্কিত হামলা চালায়। অথচ আমরাও ওই দুর্ঘটনায় আহত হয়ে রাস্তার ধারে পড়ে ছিলাম। আমাদেরকে উদ্ধার করার পরিবর্তে অমানবিকভাবে আমাদের উপর হামলা চালানো হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন