পেকুয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযান সাটিফিকেটবিহীন এক ডাক্তারকে অর্থদণ্ড 

 কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১টার দিকে পেকুয়া উপজেলার চৌমুহুনী স্টেশনে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা করেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সালমা ফেরদৌস।

এসময় উপস্থিত ছিলেন পেকুয়া থানার এসআই নাছির উদ্দিনের নেতৃত্বে সঙ্গী ফোর্স। অভিযান পরিচালনাকালে আরিফ স্টোরকে মূল্য তালিকা প্রদর্শন না করায় ২ হাজার ৫শত টাকা, ডা. সাহাব উদ্দিনকে ডাক্তার লেখার উপযুক্ত সার্টিফিকেট না থাকায় ৫ হাজার টাকা জরিমানা করেন এবং চেম্বার বন্ধ করার নিদের্শ দেন, চৌমুহুনী চলাচলের রাস্তার উপর দাঁড়িয়ে যানজট করায় একটি সিএনজি অটোটেক্সিকে ৫ শত টাকা এবং একটি টমটমকে ২শত টাকা জরিমানা করেন।

সহকারী কমিশনার(ভূমি)’র অফিস সূত্রে জানায়, অভিযানের জরিমানার মোট ৮ হাজার ২শত টাকা সরকারের কোষাগারে জমা করা হয়েছে। অভিযান পরিচালনা করার সময় চৌমুহুনীর শাহাদত মেডিকেল হল, পেকুয়া ড্রাগ হাউসসহ অন্যান্য ওষুধের দোকানগুলো বন্ধ করে দোকানদাররা পালিয়ে যায়।

স্থানীয়রা জানান, এসব দোকান গুলোতে মেয়াদ উত্তীর্ণ ওষুধ এবং ড্রাগ লাইসেন্স নিয়ে সমস্যা আছে। এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সালমা ফেরদৌস জানান, ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন