পেকুয়ায় বড় ভাইয়ের বসতঘর ভাংচুর করলো ছোট ভাই

পেকুয়া প্রতিনিধি:
পেকুয়ায় পারিবারিক কলহের জের ধরে বড় ভাইয়ের বসতঘর ভাংচুর চালিয়েছে ছোট ভাই। বসতঘর ভাংচুরের পাশাপাশি আপন বড় ভাইকে প্রাণনাশেরও চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার জের ধরে পরিবারের সদস্যদের মধ্যে চরম উত্তেজনা দেখা দিয়েছে। বসতঘর ভাংচুর হওয়ায় অসহায় বড় ভাইয়ের পরিবার পরিজন নিয়ে অন্যত্র আশ্রয় নিয়েছেন। ঘটনাটি ঘটেছে গত ১৪ মার্চ মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলার টইটং ইউনিয়নের কাচারী মোরা এলাকায়।

বাড়ির মালিক নাসির উদ্দিন জানান, আমি পাহাড়ের পাদদেশে বসতবাড়ি নির্মাণ করেছিলাম বিগত ১ বছর আগে। আমার স্ত্রী পিতার বাড়িতে বেড়াতে যান। স্বামী স্ত্রীর অনুপস্থিতিতে আমার ছোট ভাই রেজাউল করিম গত ১২ মার্চ ওই বসতবাড়িতে হানা দেয়। এ সময় তার নেতৃত্বে একদল দূর্বৃত্তরা আমার টিনের ছাউনি ও মাটির দেয়াল সমন্বয়ে বসতবাড়িটি ভাংচুর করে। এ নিয়ে প্রতিবাদ করলে তুমুল বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে উত্তেজিত হয়ে ছোট রেজাউল করিম ধারালো দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমাকে প্রাণনাশের চেষ্টা চালায়। তখন আমি দ্রুত পালিয়ে গিয়ে রক্ষা পেয়েছি।

এ বিষয়ে অভিযুক্ত রেজাউল করিম জানান, তার বাড়ি আমরা কেউ ভাংচুর করেনি। অহেতুক সে আমাদেরকে নিয়ে পাগলামি করছে। তার আচরণ অসহ্য হওয়ায় ঘর নির্মাণ কাজ বন্ধ করে দিয়েছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন