পেকুয়ায় নকল করার দায়ে তিন পরীক্ষার্থী বহিষ্কার

পেকুয়া প্রতিনিধি:
পেকুয়ায় এসএসসি পরীক্ষায় নকল করার দায়ে তিন পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। জানা যায়, ৯ ফেব্রুয়ারি ইংরেজী ২য় পত্র বিষয়ে পরীক্ষায় নকল করার দায়ে কেন্দ্র-২ পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়  থেকে ২ পরীক্ষার্থী ও কেন্দ্র-১ পেকুয়া মডেল জিএমসি ইনষ্টিটিউশন থেকে ১ জন পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

কেন্দ্র সূত্রে জানা যায়, পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র হতে বহিষ্কৃত হয় মগনামা উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের ছাত্র আবদুর রহমান, রাজাখালী এয়ার আলী খাঁন উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগের ছাত্র মোহাম্মদ সাজ্জাদ হোসেন। অপর দিকে কেন্দ্র নং ১ পেকুয়া মডেল জিএমসি ইনষ্টিটিউশন কেন্দ্র হতে বহিষ্কৃত হয় বারবাকিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগের ছাত্র মো. রাসেল।

পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র সচিব ও পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হাসেম জানান, উপজেলা সমবায় কর্মকর্তা ওসমান গণি, মাধ্যমিক স্কুল একাডেমিক সুপারভাইজার উলফাত জাহান চৌং ছাত্রদের নকল করার দায়ে বহিষ্কার করেন। অপর দিকে পেকুয়া মডেল জিএমসি ইনষ্টিটিউশনের কেন্দ্র সচিব পেকুয়া মডেল জিএমসি ইনষ্টিটিউশনের  প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) জহির উদ্দিন জানান কেন্দ্রে বাহির থেকে আসা পরিদর্শক টিম ওই ছাত্রকে নকল করার দায়ে বহিষ্কার করে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহাবুবুল করিম বহিষ্কারের সত্যতা নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন