পেকুয়ায় তৃণমূল পর্যায়ে অনূর্ধ্ব-১৫ খেলোয়াড় বাছাই ও প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন

pekua-pic-sports-01-10-2016-copy

পেকুয়া প্রতিনিধি:

দেশের ফুটবলের মান উন্নয়নের লক্ষে সারাদেশে খেলোয়াড় বাছাইয়ের অংশ হিসেবে পেকুয়ায় তৃণমূল পর্যায়ে অনুর্ধ্ব-১৫ খেলোয়াড় বাছাই ও প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকালে পেকুয়া শহীদ জিয়া ক্রীড়া কমপ্লেক্সে এ কর্মসূচীর উদ্বোধন করা হয়।

পেকুয়া উপজেলা চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্মসূচীর উদ্বোধন করেন। এসময় অন্যান্যেরদের মাঝে উপস্থিত ছিলেন কক্সবাজার ফুটবল এসোসিয়েশনের সভাপতি আ’লীগ নেতা ফজলুল করিম সাঈদী, পেকুয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পেকুয়া মডেল জিএমসি ইনষ্টিটিউশনের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক এএমএম শাহাজাহান, জেলা ফুটবল এসোসিয়েশনের সদস্য এএসএম আলমগীর হোছাইন, নুরুল আবসার, সাবেক ফুটবলার শের আলম শেরু, পেকুয়া জিএমসির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জহির উদ্দিন, জিএমসির শিক্ষক নূর মোহাম্মদ প্রমূখ। খেলোয়াড়দের প্রশিক্ষণক ছিলেন বাফুফের প্রশিক্ষক সুজন।

বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও জাতীয় ক্রীড়া পরিষদের যৌথ অর্থায়নে কক্সবাজার ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এ কর্মসূচীতে অনুর্ধ্ব-১৫ বছরের খেলোয়াড়দের বাছাই করে তাদেরকে জেলায় নিয়ে যাওয়া হবে এবং সেখান থেকে বাচাই করে বিকেএসপিতে ভর্তি করা হবে বলে জানান কর্মকর্তারা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন