পেকুয়ায় জামায়েত শিবিরের হামলায় জাপা নেতা আহত

হামলা

পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ায় জামাত শিবিরের হামলায় জাপা নেতা মো. আনিসুল কবির (২৩) আহত হওয়ার খবর পাওয়া গেছে। সে উপজেলার টইটং ইউনিয়নের পশ্চিম নাপিতখালী এলাকার ছিদ্দিক আহমদের পুত্র ও ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক।

জানা গেছে, মানবতাবিরেধী অপরাধে উচ্চ আদালতে জামায়েত ইসলামীর কেন্দ্রীয় নেতা মীর কাশেম আলীর রিভিউ আবেদনের রায় ঘোষনাকে কেন্দ্র করে কক্সবাজারের পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের বিভিন্ন স্পটে জামাত শিবিরের লোকজন ঝটিকা হামলার অবস্থান প্রস্তুতি নেয়। জামাত শিবিরের প্রস্তুতির জের ধরে মঙ্গলবার বিকাল ৫ টার দিকে জাপা নেতা আনিসুল কবির স্থানীয় হাজিরবাজারে এলাকার সতর্ক অবস্থানে থাকা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে শলাপরামর্শে ছিলেন। এক পর্যায়ে স্থানীয় জামাত শিবিরের কয়েকজন ক্যাডার জাপা নেতা আনিসুল কবিরকে সেখান থেকে এক পার্শ্বে ডেকে আওয়ামীলীগের সাথে কি করছে বলে জানতে চেয়ে অতর্কিতে মারধর শুরু করে। এসময় হামলাকারীদের সাথে আসা জামাত বিএনপি’র লোকজনও লাঠিশোটা লোহার রড ইত্যাদি নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আওয়ামীলীগের দালাল উল্লেখ করে অকথ্য ভাষায় গালিগালাজ করে জাপা নেতা আনিসুল কবিরের উপর বর্বর হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে বলে স্থানীয়রা জানায়।

এরপর তার শৌর চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলের দিকে ছুটে আসা শুরু করলে হামলাকারীরা পালিয়ে যায়। বর্তমানে আহত জাপা নেতা আনিসুল কবিরকে উদ্ধার করে চিকিৎসার জন্য সরকারী হাসপাতালে নেয়া হয়েছে। এঘটনায় থানায় এজাহার দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে আহত জাপা নেতার নেতৃস্থানীয়রা।

পেকুয়া থানার ওসি জিয়া মো. মোস্তাফিজ ভুঁইয়া জামাত শিবিরের সন্ত্রাসী হামলায় জাপা নেতা আহতের বিষয়ে জানতে চাইলে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতের পক্ষে লিখিত অভিযোগ দায়ের হলে ব্যবস্থা নেবে পুলিশ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন