পেকুয়ার মাদ্রাসা ছাত্র ১০দিন ধরে নিখোঁজ

 

পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ার এক মাদ্রাসা ছাত্র ১০ দিন ধরে নিখোঁজ রয়েছে। এই ১০দিনে তাকে হন্যে হয়ে খুঁজে পাগল প্রায় তার স্বজনরা। নিখোঁজ ছাত্র মো. আবরাব প্রকাশ রুবেল(১২) পেকুয়া সদর ইউনিয়নের জালিয়াখালী এলাকার নেছার উদ্দিনের ছেলে। সে পটিয়া পৌর সদরের হাজী আব্দুল মালেক আমিরিয়া হেফজ খানার ছাত্র।

মঙ্গলবার (৯জানুয়ারি) বিকেলে ছুটির সময় মাদ্রাসা থেকে নিখোঁজ হয় রুবেল। এঘটনায় নিখোঁজ ছাত্রের পিতা নেছার উদ্দিন বাদী হয়ে পটিয়া থানায় সাধারণ ডায়েরি দায়ের করেছেন। তবে গত ১০দিনেও নিখোঁজ ছাত্রের সন্ধান দিতে পারেনি পুলিশ।

এদিকে ঘটনার তিনদিন পর ১২ জানুয়ারি থেকে নিখোঁজ রুবেলের সন্ধানের কথা বলে স্বজনদের ফোন করে জারুলবুনিয়ে এলাকার বদি আলম প্রকাশ বদের ছেলে রোকন। কিন্তু নিখোঁজ ছাত্রের স্বজনদের বিভিন্ন জায়গায় ঘুরিয়ে রুবেলের সন্ধান দেয়নি তিনি।

পরে অপর একটি মোবাইল নাম্বার মেসেজ করে দিয়ে তার ব্যবহৃত মোবাইল বন্ধ করে দেয় রোকন। রোকনের পাঠানো নাম্বারে ফোন দিলে কথা হয় জারুলবুনিয়া এলাকার ফয়জুল হকের ছেলে নেছারের সাথে। তিনিও সন্ধান দেয়ার কথা বলে নিখোঁজ ছাত্রের স্বজনদের বিভিন্ন স্থানে ঘুরিয়ে হয়রানী করে। পরে সে তার বোনের জামাই আক্তার নামের একব্যক্তির নাম্বার দেয়।

তিনিও একইভাবে হয়রানী করে নিখোঁজের স্বজনদের। নিখোঁজ ছাত্রের পিতা নেছার উদ্দিন বলেন, আমার ছেলে নিখোঁজ হয়নি। তাকে অপহরণ করা হয়েছে। তাকে ফেরত না পাওয়ায় খুব উৎকন্ঠায় রয়েছি আমরা। আমি প্রশাসনের কাছে আমার ছেলেকে অক্ষত ফেরত চাই। আক্তার নামের ব্যক্তিটি আমার ছেলে আমিরাবাদ আছে বললেও পরে তাকে মিরসরাই নিয়ে যাওয়ার কথা বলে। প্রশাসন উদ্যোগী হলে আমার ছেলেকে উদ্ধার করা সম্ভব।

এ ব্যাপারে পটিয়া থানার উপ পরিদর্শক (এসআই) আব্দুল জাহের বলেন, বিষয়টি সুক্ষভাবে অনুসন্ধান করা হচ্ছে। নিখোঁজ ছাত্রকে উদ্ধারে সর্বোচ্চ চেষ্টা চালানো হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন