পুলিশের সাঁড়াশি ও ব্যাপক ধরপাকড় উপেক্ষা করে খাগড়াছড়িতে বিএনপির ব্যাপক শো-ডাউন

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

জিয়া অরফানেজ ট্রাস্টের কথিত দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে পাঁচ বছর সাজার প্রতিবাদে এবং এই রায় প্রত্যাখান করে ব্যাপক শো-ডাউন করেছে খাগড়াছড়ি জেলা বিএনপি।

কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচি অনুযায়ী শুক্রবার(৯ফেব্রুয়ারি) খাগড়াছড়ি জেলা শহরের মিল্লাত চত্বরে আয়োজিত বিক্ষোভ সমাবেশ থেকে বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে আগামী পাঁচ দিনে মধ্যে নিঃশর্ত মুক্তি না দিলে টানা সড়ক অবরোধ ঘোষণা করে সারা দেশ খাগড়াছড়ি থেকে বিচ্ছিন্ন করার হুমকি দেওয়া হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, খাগড়াছাড়ি জেলা বিএনপির সহ-সভাপতি অনিমেষ দেওয়ান চাকমা, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মালেক মিন্ট ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সবুজ।

এ সময় খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি মুসলিম উদ্দিন, বেলাল হোসেন বেলাল, ও জেলা মহিলা দলের সাধারণ সম্পদিকা কোহেল দেওয়ানসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে পুলিশের সাঁড়াশি অভিযানে খাগড়াছড়ি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজাসহ ৪৪ নেতাকর্মী আটক হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন