পুলিশি বাধায় বান্দরবানে বিএনপির বিক্ষোভ-সমাবেশ

Bandarban BNP pic-8.3

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

বান্দরবানে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিলে বাধা দিয়েছে পুলিশ। বুধবার বিকালে স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে আয়োজিত কর্মসূচিতে জেলা বিএনপিসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেয়।

দলীয় কর্মী ও স্থানীয়রা জানান, খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার ও যুগ্ম মহাসচিব হাবিব উন নবী সোহেলের মুক্তির দাবিতে বান্দরবান বাজার থেকে বিএনপির একটি মিছিল বের করা হয়। মিছিলটি পুলিশি বাধার মুখে পড়লে বাধ্য হয়ে গলির মুখে বিক্ষোভ সমাবেশ করে নেতা-কর্মীরা। সমাবেশে বক্তব্য রাখেন সদ্য অনুমদন পাওয়া জেলা বিএনপির নবাগত সভানেত্রী ম্যামাচিং।

এসময় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক মো. ওসমান গনি, সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ রেজা, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন তুষার, জেলা ছাত্রদলের সভাপতি সাবিকুর রহমান জুয়েল, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক রিটল বিশ্বাস প্রমুখ।

সমাবেশে সভানেত্রী ম্যামাচিং বলেন, দেশের মানুষের আস্থা হারিয়ে বিএনপি চেয়ারপার্সনসহ নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে দমনপীড়নের অপচেষ্টা চালাচ্ছে সরকার। আওয়ামী লীগের এ ষড়যন্ত্র দেশবাসী কোনো দিনও মেনে নিবে না।

এসময় বিএনপির যুগ্ম মহাসচিব সোহেলসহ সকল বিএনপির নেতার মুক্তির দাবি জানানো হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন