পানছড়ি উপজেলা আনসার ও ভিডিপি’র বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান

ans Pic copy

নিজস্ব প্রতিবেদক:

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় এক প্রাণবন্ত আয়োজনের মধ্যে দিয়ে শেষ হয়েছে উপজেলা আনসার, ভিডিপি, হিল আনসার ও হিল ভিডিপি’র বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রধানমন্ত্রী কর্তৃক আনসার ও ভিডিপি’র বেতন বৃদ্ধি হওয়ায় এ বনভোজন ও সাংস্কৃত্কি অনুষ্ঠানের আয়োজন বলে উপস্থিত সদস্যরা তাদের অভিমত ব্যক্ত করে।

‘শান্তি, শৃংখলা, উন্নয়ন, নিরাপত্তায় সর্বত্র আমরা এ ব্যানারে শনিবার উপজেলা আনসার ও ভিডিপি’র কার্যালয় সংলগ্ন মাঠে অনুষ্ঠিতব্য অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আনসার ও ভিডিপি কমড্যান্ট মো. রাজিব হোসাইন।

অনুষ্ঠানের শুরুতে স্থানীয় শিল্পীদের নৃত্য ও গানে গানে মুখরিত করে তোলা অনুষ্ঠানকে আরও আনন্দিত করে সস্ত্রীক জেলা কমড্যান্টসহ উপস্থিতিদের করতালিতে। নৃত্য ও গানে গানে অনুষ্ঠানের প্রথম অধিবেশন শেষে দুপুরে মধ্যহ্ন ভোজনের পর শুরু হয় আনসার সদস্যদের নাটিকা উপস্থাপন, অতিথিদের নিয়ে হাড়ি ভাঙ্গা ও র‌্যাফেল ড্র।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পানছড়িকে আমি খুব ভালোবাসি। তিনি আনসার ও ভিডিপি সদস্যদের আন্তরিকতার সাথে কাজ করার আহ্বান জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা কামরুল আহসান চৌধুরী শিবলী, ৩নং সদর পানছড়ি ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেন, এনজিও সংস্থা ইপসা’র এইচআরএস প্রকল্পের পানছড়ি ম্যানেজার বিলাস সৌরভ বড়ুয়া, উপজেলা স্বেচ্ছাসেবী আনসার কোম্পানি কমান্ডার মো. নাছির সহ ও ইউনিয়ন ভিডিপি মহিলা দলনেত্রী জ্যোৎস্না বেগম ও অনুষ্ঠানের সার্বিক পরিচালক হাবিলদার মো. সুবেদ আলী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন