পানছড়ি ইউপির উদ্যেগে শীতবস্ত্র বিতরণ

33

নিজস্ব প্রতিবেদক:

খাগড়াছড়ি পার্বত্য জেলার পানছড়িতে মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। রবিবার সকাল ১১ টার সময় ৩ নং সদর পানছড়ি ইউপির উদ্যেগে ইউনিয়ন পরিষদ ভবনের সামনে এ বস্ত্র বিতরণ করা হয়। সদর ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেন উপস্থিত থেকে ৩০ জন মুক্তিযোদ্ধা ও ৩০ জন প্রতিবন্ধীর মাঝে কম্বল বিতরণ করে। মুক্তিযোদ্ধাদের পক্ষে উপজেলা কমান্ডার মো. মনিরুজ্জামান ও প্রতিবন্ধীদের পক্ষে প্রতিবন্ধী কল্যাণ সংঘের সাধারণ সম্পাদক মো. হানিফ মিয়া এ বস্ত্র গ্রহণ করে।

ইউপি চেয়ারম্যান জানায়, শীতবস্ত্র বিতরণের শুরুতেই মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধীদের অগ্রাধিকার দেয়া হয়েছে। ক্রমান্বয়ে এলাকার বিভিন্ন অসহায় পরিবারের মাঝেও শীতবস্ত্র বিতরণ করা হবে। উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও প্রতিবন্ধী কল্যাণ সংঘের সাধারণ সম্পাদক এ বস্ত্র পেয়ে সদর ইউপি চেয়ারম্যানকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এ সময় উপস্থিত ছিলেন ইউপি সচিব মো. নজরুল ইসলাম ও বিভিন্ন ওয়ার্ডের সদস্য-সদস্যারা।

এ দিকে ৪নং লতিবান ইউপি’র উদ্যেগেও ৫০টি পরিবারের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। বিভিন্ন ওয়ার্ডের সদস্য-সদস্যাদের উপস্থিতিতে ইউপি চেয়ারম্যান কিরণ ত্রিপুরা এ বস্ত্র বিতরণ করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন