পানছড়ির প্রথম গোল্ডেন বয় মেরাজ হাসান

নিজস্ব প্রতিবেদক,পানছড়ি:

পানছড়ি উপজেলার প্রথম গোল্ডেন বয় হিসেবে স্বীকৃতি পেল মেরাজ হাসান শাহিন। এবারের (জুনিয়র স্কুল সার্টিফিকেট) জেএসসি পরীক্ষায় পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয় থেকে সে অর্জন করেছে গোল্ডেন জিপিএ। জেএসসি’তে গোল্ডেন অর্জন পানছড়িতে এবারই প্রথম। তাই পানছড়ির বিভিন্ন পাড়া ও মহল্লায় মানুষের মুখে মুখে স্বীকৃতি পেল গোল্ডেন বয়।

মেরাজ উপজেলার সাওঁতাল পাড়া গ্রামের রাজমিস্ত্রী মো. আব্দুল মান্নান ও গৃহিনী শাহেনারা বেগমের বড় ছেলে।   শাহিনের মা জানায়, সে রাত দশটা পর্যন্ত নিয়মিত লেখাপড়া করে। তাছাড়া বাজার উচ্চ বিদ্যালয়ের শিক্ষক লিটন দাশ ও চেংগী সারিবালা স্মৃতি মহাবিদ্যালয়ের শিক্ষক সিরাজুল ইসলামের নিকট সে গনিত ও ইংরেজি প্রাইভেট পড়েছে।

মুক্তার মত সুন্দর ঝকঝকে হাতের লিখার অধিকারী মেরাজ জানায়, বিদ্যালয়ের বিভিন্ন পরীক্ষায় আমি যখন গোল্ডেন মার্ক পেয়েছি তখন থেকেই নিশ্চিত ছিলাম ভালো ফলাফল করতে পারব। বিদ্যালয়ের শিক্ষকেরা সব সময় খোঁজ খবর ও সহযোগিতা দিয়েছে বলে সে জানায়।

বিজ্ঞান বিভাগে পড়ে সফটওয়্যার ইঞ্জিনিয়ার হওয়ার স্বপ্ন দেখা মেরাজুলের গনিত শিক্ষক লিটন দাশ জানায়, সে অনেক মেধাবী, তাকে নিয়ে আমার কোন কষ্ট হয়নি। পানছড়িতে তার মতো মেধাবী আর পাইনি। সে ভবিষ্যতে অনেক ভালো করবে।

সাওঁতাল পাড়া গ্রামের বিশিষ্ট মুরুব্বী জহুর আলী কন্ট্রাক্টর জানায়, সে খুব ভদ্র ও নম্র ছেলে। আমাদের এলাকার গর্ব।

উল্লেখ্য মেরাজ হাসান শাহিন পানছড়ি বাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পিএসসি’তেও গোল্ডেন জিপিএ লাভ করেছিল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন