পানছড়িতে পুলিশের নাটকীয় অভিযানে মোটর সাইকেল উদ্ধার

Motor cy pic
নিজস্ব প্রতিবেদক :
২০১৬ সালে খাগড়াছড়ি জেলা সেরা অফিসার ইনচার্জের খেতাবপ্রাপ্ত পানছড়ি থানা অফিসার ইনচার্জ মো. আ. জব্বারের নেতৃত্বে আরো একটি সফল অভিযান সমাপ্ত হয়েছে।

জানা যায়, সোমবার বিকাল সাড়ে তিনটার দিকে উপজেলার লোগাং বাজারের  নুরুল হকের ছেলে মো. নাসির উদ্দিনের ভাড়ায় চালিত খাগড়াছড়ি –হ-১১-১২-৮৭ নং মোটর সাইকেলটি ছনটিলা সংলগ্ন করল্যাছড়ি যাবার জন্য ২০০ টাকা দরদাম সাব্যস্ত করে দু’যুবক। দু’যুবককে নিয়ে করল্যাছড়ি এলাকায় পৌঁছলে তাদের আবদার মোতাবেক আরো মাইলখানেক সামনে যেতে বলে চালক নাসিরকে। নাসির তাদের কথামতো সামনে গেলে দু’যুবক নাসিরকে পথরোধ করে মারধর করে মোটর সাইকেল নিয়ে চম্পট দেয়।

মোটর সাইকেল চালক নাসির লোকালয়ে পৌঁছে স্থানীয় লোকজনের সহায়তায় ইউপি সদস্যর মাধ্যমে পানছড়ি থানাকে অবগত করলে অফিসার ইনচার্জ মো. আ. জব্বারের নেতৃত্বে এসআই মো. ইয়াছিন, এসআই নজরুল, এসআই ইউনুছ, এএসআাই সমর বড়ুয়া, এএসআই ওয়াসিম আকরামসহ পুলিশ সদস্যরা পানছড়ির বিভিন্ন এলাকায় চিরুনি অভিযান চালায়। অবশেষে সন্ধ্যা সাড়ে ছয়’টার দিকে অপহরণ চক্রের সদস্যরা পুলিশী অভিযানের মুখে ৩নং সদর পানছড়ি ইউপির আইয়ুব নগর গ্রামে মোটর সাইকেল রেখে পালিয়ে গেলে পুলিশ মোটর সাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মোটর সাইকেল মালিক নাসির অপহরণকারীদের চিহ্নিত করতে পেরেছে। এ ব্যাপারে ছনটিলা গ্রামের মুকবুল আহমদের ছেলে মহিন (২২) ও একই গ্রামের মিজানের ছেলে ফারুক (১৮) কে আসামী করে একটি মামলা দায়ের করে। পানছড়ি থানার মামলা নং-০১।

পানছড়ি থানা অফিসার ইনচার্জ জানায়, সহকর্মীদের সহায়তায় অল্প সময়ের মধ্যে মোটর সাইকেলটি উদ্ধার করতে পেরেছি। এ ঘটনায় জড়িত আসামীদের গ্রেফতারেও পুলিশ তৎপর বলে জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন