পানছড়িতে জেলা প্রশাসক রাশেদুল ইসলামের বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: রাশেদুল ইসলামকে বিদায় সংবর্ধনা দিয়েছে পানছড়ি উপজেলা প্রশাসন। সোমবার (৬ আগস্ট)  সকাল ১১টা থেকে পানছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেম। অনুষ্ঠানের প্রধান অতিথি বিদায়ী জেলা প্রশাসক মোঃ রাশেদুল ইসলাম বলেন, খাগড়াছড়িতে পাহাড়ের বুক চিরে আঁকা-বাকা বয়ে যাওয়া পথগুলো আমায় খুব মুগ্ধ করত। এসব প্রানবন্ত স্মৃতি কখনো ভুলার মতো নয়। তাছাড়া পানছড়ির মায়াবিনীতে দিন দিন দর্শনার্থীর সংখ্যা বাড়ছে শুনে খুব ভালো লাগছে।

তিনি তার বিদায়ী ভাষনে বিভিন্ন বিদ্যালয় থেকে আগত শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, তোমরা পরিশ্রম ও স্বপ্ন দেখতে শেখো দেখবে সাফল্য একদিন আসবেই।

পূজগাং উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সুলতান মাহামুদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য সতীশ চন্দ্র চাকমা, পানছড়ি উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান লোকমান হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও দুদক সভাপতি বকুল চন্দ্র চাকমা, মহিলা ভাইস চেয়ারম্যান রত্না তঞ্চঙ্গ্যা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: বাহার মিয়া, অধ্যক্ষ সমীর দত্ত চাকমা, অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান, কলেজ প্রভাষক ত্রিরতন চাকমা প্রমূখ।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রশাসনের সকল দাপ্তরিক প্রধান, মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সকল ইউপি চেয়ারম্যান, সদস্য, কার্বারী ও বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন