পানছড়িতে ছাত্রলীগের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

জেলার পানছড়ি উপজেলায় দিনব্যাপী ছাত্রলীগের এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০টা থেকে  পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। এর বিষয়বস্তু ছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী ও বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাস।

উপজেলা ছাত্রলীগ সভাপতি শ্রীকান্ত দেব মানিকের সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক জালাল হোসেনের সঞ্চালিত সভায় বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি শরৎ কুমার ত্রিপুরা, পানছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. বাহার মিয়া, সাধারণ সম্পাদক জয়নাথ দেব, যুগ্ম-সম্পাদক বিজয় কুমার দেব, উপজেলা ভাইস চেযারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মো. লোকমান হোসেন,  উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও পানছড়ি ইউপি চেয়ারম্যান নাজির হোসেন, পানছড়ি কলেজ ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জয় দত্ত শুভ, উপজেলার লোগাং ইউনিয়নের ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন, উপজেলার উল্টাছড়ি ইউপি ছাত্রলীগের সহ-সভাপতি নুরুল ইসলাম প্রমুখ।

বক্তরা গঠনতন্ত্র অনুযায়ী দলীয় নীতি আদর্শ ধরে রাখার জন্য ছাত্রলীগ কর্মীদের প্রতি অনুরোধ করেন। কর্মশালা শেষে ছাত্রলীগের একটি মিছিল উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন