পানছড়িতে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত

Comunite Pic copy

নিজস্ব প্রতিবেদক,পানছড়ি:

জেলার পানছড়ি উপজেলায় কমিউনিটি পুলিশিং বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। এর আয়োজক ছিল পানছড়ি থানা। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করে খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মো. মজিদ আলী (বিপিএম সেবা)।

বৃহষ্পতিবার বেলা ১২টা থেকে পানছড়ি থানা অফিসার ইনচার্জ মো. আ. জব্বারের সভাপতিত্বে ও সাব ইন্সপেক্টর মো. ইউনুস মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কমিউনিটি পুলিশিং’র আহ্বায়ক বকুল চন্দ্র চাকমা।

এ সময় আরও বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার রামগড় সার্কেল সৈয়দ মোহাম্মদ ফরহাদ, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হোসেন ছিদ্দিক, পানছড়ি ডিগ্রি কলেজ অধ্যক্ষ সমীর দত্ত চাকমা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. বাহার মিয়া ও সাধারণ সম্পাদক জয়নাথ দেব। কমিউিনিটি পুলিশিং সভার কার্যক্রম দিয়ে শেষ হয় অনুষ্ঠানের প্রথম পর্ব।

দ্বিতীয় পর্বে অনুষ্ঠানের প্রধান অতিথিকে দেয়া বিদায় সংবর্ধনা। এতে পানছড়ি থানা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপারের হাতে ক্রেস্ট তুলে দেয়া হয়। অনুষ্ঠানের শুরুতে পানছড়ি থানা ভবনের চারিপার্শ্বে নব-নির্মিত সীমানা প্রাচীর, মুল ফটকের গেইট ও নলকুপের উদ্বোধন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন