পানছড়িতে অগ্নিকাণ্ডে বাড়ি পুড়ে ছাই

FIRE PIC (1) copy

নিজস্ব প্রতিদেক, পানছড়ি:

অগ্নিকাণ্ডে পুড়ে ছাই হয়েছে পানছড়ি ইউপির সাবেক চেয়ারম্যান ও আঞ্চলিক পরিষদ সদস্য মরহুম সফি’র বাসভবন। প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ ধারণা করা হচ্ছে প্রায় দশ লক্ষাধিক টাকা। বৃহস্পতিবার রাত আনুমানিক ৩টার দিকে পাইলট ফার্ম গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের সূত্রপাত সম্পর্কে কিছু জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত আনুমানিক সোয়া তিনটার দিকে আগুন আগুন চিৎকার শুনে দেখে মূহুর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা চারিদিকে ছড়িয়ে আধ ঘন্টার মধ্যেই বিশালাকার বাড়িটি পুড়ে ছাই। পানছড়ি ৩ বিজিবি ও এলাকাবাসী ঘন্টাখানেক চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। খাগড়াছড়ি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. আবদুল কাদেরের নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে পৌঁছে সকলের সম্মিলিত প্রচেষ্টায় আগুন পুরোপুরি নিয়ন্ত্রনে নিয়ে আসে। এ সময় পানছড়ি থানা অফিসার ইনচার্জ মো. আ. জব্বার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বাহার মিয়া ও ৩নং পানছড়ি ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেন ঘটনাস্থলে উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা দেয়।

প্রসঙ্গত, পানছড়িবাসীর দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে পানছড়ি উপজেলায় একটি ফায়ার সার্ভিস স্টেশন স্থাপনের অনুমোদন দেয় সরকার। তবে ভূমি জটিলতায় দীর্ঘদিন ঝুলে আছে ফাইল পত্রাদি। খাগড়াছড়ি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. আবদুল কাদের জানায়, ভূমি জটিলতার সমস্যা শেষ। খুব সহসাই কাজ শুরু হবে বলেও তিনি আশার বানী শুনান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন