নির্মলেন্দু চৌধুরীর উপর হামলাকারীদের গ্রেফতারে আ’লীগের ৪৮ঘণ্টার আল্টিমেটাম, গ্রেফতার এক

Khagrachari Picture(01) 20-1-2017
নিজস্ব প্রতিবেদক:

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সম্পাদক নির্মলেন্দু চৌধুরীর উপর হামলাকারী বহিষ্কৃত জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহেদুল আলম ও তার ছোট ভাই মেয়র রফিকুল আলমসহ চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতারে ৪৮ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে জেলা আওয়ামীলীগ।

জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সম্পাদক নির্মলেন্দু চৌধুরীর উপর হামলার প্রতিবাদে শুক্রবার সকালে খাগড়াছড়ি প্রেসক্লাবের সামনে আয়োজিত বিক্ষোভ সমাবেশ থেকে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী এ আল্টিমেটাম দেন। এর আগে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

সমাবেশে জেলা আওয়ামলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মংশেপ্রু চৌধুরী অভিযোগ করে বলেন, মেয়র রফিকুল আলম ও তার সন্ত্রাসী বাহিনীর হাত থেকে জেলার সাংবাদিক, ব্যবসায়ী, পুরোহিত, মাওলানা কেউই রেহাই পাচ্ছে না।
Khagrachari Picture 04

এ সময় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কল্যান মিত্র বড়ুয়া, বীর কিশোর চাকমা অটল, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা নুরুন্নবী চৌধুরী, জেলা আওয়ামীলীগের সম্পাদক মংক্যচিং চৌধুরী, এডভোকেট আশুতোষ চাকমা, সত্যজিত চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম, জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, আওয়ামীলীগের নেতা সুদর্শী চাকমা,জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা,সাধারন সম্পাদক কে এম ইসমাইল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি খোকনেশ্বর ত্রিপুরা, সাধারণ সম্পাদক চন্দন কুমার দে, জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা, পৌর আওয়ামীলীগের সভাপতি মো. জসিম উদ্দিন ও সম্পাদক মো: জাবেদ হোসেনসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। শহর জুড়ে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বৃহষ্পতিবার বেলা ১২টার দিকে নারিকেল বাগান এলাকায় খাগগড়াছড়ি জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরীর উপর হামলার  ঘটনা ঘটে। নির্মলেন্দু চৌধুরীকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এ ঘটনায় বৃহসপতিবার রাতে খাগড়াছড়ি পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: জাবেদ হোসেন বাদী হয়ে বহিষ্কৃত জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহেদুল আলম ও তার ছোট ভাই মেয়র রফিকুল আলমসহ ৩৮ জনকে আসামী করে মামলা করেন।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মোহাম্মদ আব্দুল হান্নান পার্বত্যনিউজকে জানান, আসামীদের গ্রেফতারের সাড়াশি অভিযান চলছে। সমীর দে নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন