নাইক্ষ্যংছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে মানববন্ধন

Haspatal news pic-01-08-2016 copy

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

দেশব্যাপী নাশকতা ও জঙ্গিবাদ প্রতিরোধের দাবিতে নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা কর্মচারীরা মানববন্ধন করেছে। সকাল ১১টায় নাইক্ষ্যংছড়ি হাসপাতাল সম্মুখে অনুষ্ঠিত মানববন্ধনে নেতৃত্ব দেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মংহ্লা প্রু।

দেশব্যাপী নাশকতার তীব্র প্রতিবাদ ও নিন্দা এবং নাশকতার বিরুদ্ধে রুখে দাড়ানোর আহ্বান জানিয়ে মানবন্ধনে অংশ নেন পরিবার পরিকল্পনা কর্মকর্তা দ্বিতীয় ময় চাকমা, নার্সিং সুপার ভাইজার প্রতিভা রাণী চৌধুরী, ওয়ার্ড ইনচার্জ রিংকু দাশ, ক্যাশিয়ার মুহাম্মদ আবুল কালাম, অফিস সহকারী মাওয়ে চাক, পরিসংখ্যানবিদ মাহবুবুল আলম, স্যানিটারী ইন্সপেক্টর পারভিন সুলতানা প্রমূখ।

এদিকে দেশব্যাপী জঙ্গি বিরোধী সচেতনা গড়ে তোলার লক্ষ্যে নাইক্ষ্যংছড়ি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মানববন্ধন অনুষ্ঠি হয়েছে। নাইক্ষ্যংছড়ি এম এ কালাম ডিগ্রি কলেজের অধ্যাক্ষ ও.আ.ম রফিকুল ইসলামের নেতৃত্বে কলেজ ক্যাম্পাসে, মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসরিন সোলতানা ও পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক মো. শফিউল্লার নেতৃত্বে শহিদ মিনারে, বাইশারী শাহ নুরুদ্দিন দাখিল মাদরাসা অধ্যক্ষ নুরুল হাকিম ও পরিচালনা কমিটির সভাপতি আবদুর রশিদের নেতৃত্বে বাইশারী বাজার এলাকায় মানবন্ধন অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন