নাইক্ষ্যংছড়ির দোছড়ি সীমান্তে তিন উপজাতী নিখোঁজ

নিখোঁজ

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার মিয়ানমার সীমান্তবর্তী ইউনিয়ন দোছড়িতে তিন উপজাতীয় ব্যাক্তি নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। স্থানীয় উপজাতীয় বাসিন্দারা ওই তিন ব্যাক্তি সীমান্তের কোন সন্ত্রাসী দল কর্তৃক অপহরণ হয়েছে বলে ধারনা করলেও বৃহস্পতিবার এক পরিবারের পক্ষ থেকে নিখোঁজ সংক্রান্ত একটি সাধারণ ডায়েরী করেছে থানায়।

নাইক্ষ্যংছড়ি থানায় লিপিবদ্ধ ডায়েরী সূত্রে জানা গেছে, দোছড়ি ইউনিয়নের ২ ও ৪নং ওয়ার্ডের মাছিবরপাড়া গ্রামের বাসিন্দা ধূংখি মার্মার দুই ছেলে মংহ্লা চিং মার্মা (৪৫) ও থুইহ্লা মং মার্মা (৩২)সহ  একই এলাকার নিঔ থোয়াই মার্মার ছেলে ক্যাচিং থোয়াই মার্মা (২২) গত ২০ নভেম্বর সকালে পার্শ্ববর্তী ঝিরিতে মাছ ও কচ্ছপ আহরণের জন্য মামা ভাগিনারঝিরি নামক এলাকায় গিয়ে গতকাল পর্যন্ত ফিরে আসেনি। সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পরও তাদের কোন সন্ধান না পেয়ে বৃহস্পতিবার চাইসুইচিং মার্মা বাদী হয়ে নাইক্ষ্যংছড়ি থানায় নিখোঁজ সংক্রান্ত একটি সাধারণ ডায়েরী করেছে (জিডি নং- ১০২৩)।

এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদ কবির জানান, মাছ ধরতে গিয়ে তিন ব্যক্তির সন্ধান পাওয়া যাচ্ছেনা মর্মে বৃহস্পতিবার একটি জিডি হয়েছে থানায়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান তিনি।

উল্লেখ্য, চলতি বছর ৬ জুন দোছড়ি ইউনিয়নের ২৭৬নং তারগু মৌজার পাইনছড়ি উক্যজাই হেডম্যান পাড়ার বাসিন্দা উহ্লা মং মার্মা (৩০) নামের এক কাঠ ব্যবসায়ী নিখোঁজ হয়ে অদ্যাবদি খোঁজ মেলেনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন