নাইক্ষ্যংছড়ির অপহৃত চিং খেইমা মার্মা‘কে উদ্ধার করেছে পুলিশ

fec-image

উদ্ধার

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

নাইক্ষ্যংছড়ির চাঞ্চল্যকর অপহরণ মামলার ভিকটিম চিং খেইমা মার্মা (২০) কে উদ্ধার করেছে পুলিশ। শনিবার ভোর রাতে রামু উপজেলার চাকমারকুল মাতবরপাড়া থেকে তাকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়। গত ১১ মে দুর্বৃত্তরা নাইক্ষ্যংছড়ি ধুংরী হেডম্যানপাড়া থেকে তাকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনার পর ২০ মে চিং খেইমা‘র স্বামী অং অং মার্মা বাদি হয়ে নাইক্ষ্যংছড়ি থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা নাইক্ষ্যংছড়ি থানার উপ-পরিদর্শক আবু মুছা জানান, অপহরণের পর থেকে ভিকটিমকে উদ্ধারে জোর তৎপর ছিলেন তিনি। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোর রাতে রামুর চাকমারকুল মাতবরপাড়ায় অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। অপহরণকারীদের গ্রেফতারে সার্বক্ষণিক অভিযান চলছে বলে জানান তিনি। ঘটনার সতত্য নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল খায়ের।

জানা গেছে, উপজাতীয় তরুণী চিং খেইমা মার্মা অপহরণের পর পাহাড়ী নেতৃবৃন্দসহ বিভিন্ন পর্যায়ের চাপে ছিল নাইক্ষ্যংছড়ি পুলিশ প্রশাসন। স্বাভাবিক ভাবে বান্দরবান পুলিশ সুপার চাঞ্চল্যকর এ মামলার তদারকির মাধ্যমে নাইক্ষ্যংছড়ি পুলিশের এসআই আবু মুছা ভিকটিমকে অক্ষত অবস্থায় উদ্ধার করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন