নাইক্ষ্যংছড়িতে হামলার পাঁচ দিন পর যুবলীগ নেতার পিতার মৃত্যু

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে তুচ্ছ ঘটনা নিয়ে কথাকাটাকাটির জের ধরে হামলায় আহত আলী আহমদ (৬২) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন।

ঘটনার পাঁচ দিন পর চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (২০জুলাই) সকালে তিনি মারা যান। নিহত আলী আহমদ নাইক্ষ্যংছড়ি ১নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক ছৈয়দ আলম কালুর পিতা। ঘটনার পর থেকে রামুর ডাকভাঙ্গা গ্রামের ঘাতক বেলাল আহমদ (২৫) ও লেডু (২৬) পলাতক রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১৫ জুলাই সকাল ৯টার দিকে নাইক্ষ্যংছড়ি সদরের আদর্শগ্রাম এলাকায় আলী আহমদের মুদি দোকানে সিগারেট কিনতে গেলে খুচরা টাকার বিষয়ে তার সঙ্গে জনৈক বেলাল আহমদ (২৫) ও লেডু (২৬) এর মধ্যে তর্কাতর্কি ও হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে বেলালের কিল, ঘুষিতে আলী আহমদ মারাত্মক জখম হয়ে মাটিতে লুটে পড়ে।

নাইক্ষ্যংছড়ি সদর ইউপির ১নং ওয়ার্ড সদস্য আরেফ উল্লাহ ছুট্টু জানান, ঘটনার পর স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় আলী আহমদকে প্রথমে কক্সবাজার সদর হাসপাতাল ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় পাঁচ দিন পর তিনি মারা যান।

থানা অফিসার ইনচার্জ (ওসি) এএইচএম তৌহিদ কবির জানান, ‘ঘটনার বিষয়ে অভিযোগ পেয়েছি’। জড়িত ব্যক্তিকে দ্রুত গ্রেফতার পূর্বক আইনের আওতায় আনা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন