দূর্গোৎসব উপলক্ষে দীঘিনালায় মোস্তফা-হাকিম ফাউন্ডেশনের উদ্যোগে পোষাক ও খাদ্যদ্রব্য বিতরণ

untitled-1-copy

দীঘিনালা প্রতিনিধি:

শারদীয় দূর্গোৎসব উপলক্ষে খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার সীমানা পাড়ার গরীব ও দু:স্থ্য শিক্ষার্থীদের মাঝে নতুন পোষাক ও খাদ্যদ্রব্য বিতরণ করেছে চট্টগ্রামের আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন।

সোমবার উপজেলার দূর্গম সীমানাপাড়া গ্রামে হোসনেআরা-মনজুর বিদ্যা নিকেতনের শিক্ষার্থীদের মাঝে এসব নতুন পোষাক বিতরণ কার্যক্রম উদ্ধোধন করেন আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পরিচালক ও হোসনেআরা মনজুর বিদ্যানিকেতন এর পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব নিজামুল আলম।

এ সময় বিশেষ অতিথি হিসেবে ছিলেন মোস্তফা-হাকিম ডিগ্রি কলেজের ভাইস প্রিন্সিপাল বাদশা আলম, মোস্তফা হাকিম সিমেন্টের পরিচালক মো. জাহেদুল আলম, মোস্তফা হাকিম গ্রুপ এর ইঞ্জিনিয়ার বিপুল জ্যোতি চাকমা এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ধিনা ত্রিপুরা। এ সময় বিদ্যালয়ের ১শত ৩০ জন শিক্ষার্থীর মাঝে নতুন পোষাক ও খাদ্যদ্রব্য বিতরণ করা হয়।

উল্লেখ্য, ‘দীঘিনালা উপজেলার দূর্গম সীমানা পাড়ার শিশুরা প্রাথমিক শিক্ষা থেকে বঞ্চিত’ এমন শিরোনামে সংবাদ একাধিক মিডিয়ায় প্রকাশের পর চট্টগ্রামের আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ২০১৫ সনে প্রায় ৩২ লক্ষ টাকা ব্যায়ে এ বিদ্যালয়টি স্থাপন করে দেয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন