দীঘিনালায় সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত লাশ উদ্ধার: হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

Pic 1

দীঘিনালা (খাগড়াছড়ি ) প্রতিনিধি:
খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলা সদর সংলগ্ন কোর্ট বিল্ডিং এলাকায় ১৫মার্চ (মঙ্গলবার) সকালে মোছাঃ রুমি আক্তার (২৫)  নামের এক গৃহবধুর সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেচানো ঝুলন্ত লাশ  উদ্ধার করেছে দীঘিনালা থানা পুলিশ । রুমি আক্তারের স্বামীর নাম মনির হোসেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীরা জানায় , ১৪ মার্চ সোমবার ( পহেলা বৈশাখ ) রাতে স্বামী  স্ত্রী মধ্যে দ্বন্দ্ব হয়, মঙ্গলবার ভোরে মনির হোসেন তার মেয়েকে নিয়ে বাজারের দোকানে চলে যায়, সকাল ৭টার দিয়ে তার ঘরে গিয়ে দেখা যায় তার স্ত্রী গলায় ফাঁসি দিয়ে ঝুলে আছে। স্থানীয়রা মনে করছে, রাতে রুমি আক্তারকে হত্যা করে লাশ ফ্যানের সাথে ঝুলিয়ে রেখেছে পাষন্ড স্বামী মনির হোসেন।  

দীঘিনালা থানা অফিসার ইনচার্জ মোঃ সাহাদাত হোসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, ঘটনা স্থালে গিয়ে নিহতের লাশ উদ্বার থানায় নিয়ে আসা হয়েছে এবং মনির হোসেনকে আটক করা হয়েছে, এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে এবং ঘটনাটি তদন্ত করা হচ্ছে ।

নিহত রুমি আক্তার এর বড় ভাই মোঃ আনোয়ার হোসেন বলেন, পারিবারিক দ্বন্দ্বের কারনে আমার বোনকে হত্যা করে ফ্যানের সাথে ঝুলিয়ে রেখেছে, আমার বোন আত্মহত্যা করে নাই ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন