দীঘিনালায় রেংকার্যা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অপহৃত

দীঘিনালা প্রতিনিধি:

দীঘিনালার উত্তর রেংকার্যা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অপহৃত হয়েছে। অপহৃত প্রধান শিক্ষকের নাম উষা আলো চাকমা (৪৮)। গত রবিবার রাত ১১টায় চৌধুরীপাড়া নিজ বাড়ি থেকে এঘটনা ঘটে।

জানাযায়, প্রতিদিনের মতো বিদ্যালয়ের কাজ শেষ করে বাড়ি ফেরে শিক্ষক উষা আলো চাকমা। রাতে খাওয়া-দাওয়ার পর ঘুমিয়ে পড়েন। রাত ১১টার দিকে ঘুম থেকে ডেকে তুলে অজ্ঞাত কয়েকজন ডেকে নিয়ে যায়। এরপর থেকে সে আর বাড়ি ফিরেনি।

গত সোমবার জেএসসি পরীক্ষায় (বাংলাদেশ ও বিশ্ব পরিচয়)  ডিউটি থাকার পরও সে অংশ নিতে পারেনি। মঙ্গলবার সকালে বিদ্যালয়ে গিয়ে দেখা যায়, বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকরা উপস্থিত আছেন। তবে অন্যান্য শিক্ষকরা এ বিষয়ে আতঙ্কিত।

এব্যাপারে বিদ্যালয়ের সহকারী শিক্ষক প্রমিস চাকমা জানান, পরিবারের মাধ্যমে জেনেছি কয়েকজন অজ্ঞাত  ব্যক্তি ডেকে নিয়ে গেছে। এর পর থেকে সে আর বাড়ি ফিরেনি। বিদ্যালয়েও আসেনি।

মঙ্গলবার সকালে চৌধুরীপাড়া গ্রামের বাড়ি গিয়ে দেখা যায়, অপহৃত প্রধান শিক্ষকের স্ত্রী সুজাতা চাকমা বাড়িতে নেই। বাড়িতে অবস্থানরত ভাতিজা নিটু চাকমা জানান, অজ্ঞাত লোকজন বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়ার পর গত তিনদিনেও কোন প্রকার খবর পাওয়া যায়নি।

এব্যাপারে দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) উত্তম চন্দ্র দেব জানান, উত্তর রেংকার্যা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অপহরণ বা নিখোঁজের ঘটনার কেউ কোন প্রকার অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন