দীঘিনালায় যৌথবাহিনীর উদ্যোগে পাইপগানসহ দেশীয় অস্ত্র উদ্ধার 

দীঘিনালা প্রতিনিধি:
দীঘিনালায় যৌথবাহিনীর উদ্যোগে অবৈধ অস্ত্র উদ্ধার করা হয়েছে।
বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) ভোরে উপজেলার শিববাড়ী এলাকার কালা পাহাড় নামক এলাকায় অভিযান পরিচালনা করে এসব অবৈধ অস্ত্র ও সরঞ্জামাদি উদ্ধার করা হয়।
সন্ত্রাসীদের অস্ত্র ও সরঞ্জামাদির মধ্যে একটি একনলা বন্দুক, কিছু গান পাউডার, ফায়ারকৃত বুলেটের প্রজেক্টাইল, রান্না করার জিনিসপত্র ও বেশ কিছু গোপন নথিপত্র উদ্ধার করা হয়।
জানা যায়, ইউপিডিএফ প্রসীত বাহিনীর ২৫-৩০ জনের একটি সশস্ত্র গ্রুপ দীঘিনালা উপজেলার শিববাড়ী এলাকার কালা পাহাড় নামক স্থানে অবস্থান করছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে  বৃহস্পতিবার ভোর ০৬ টায় যৌথবাহিনীর সদস্যরা অভিযান পরিচালনা করে। অভিযানে যৌথবাহিনীর উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা দ্রুত পালিয়ে যায়।
ধারণা করা হয় যে, ওই স্থানে  গোপনে অবস্থান করে বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করতো। পরে  গোপন আস্তানা তল্লাশি করে সন্ত্রাসীদের ব্যবহৃত একটি একনলা বন্দুক, কিছু গান পাউডার, ফায়ারকৃত বুলেটের প্রজেক্টাইল, রান্না করার জিনিসপত্র ও কিছু নথিপত্র উদ্ধার করা হয়। পরে সন্ত্রাসীদের গোপন আস্তানাটি নিরাপত্তা বাহিনীর সদস্যরা ভেঙ্গে দেয়।
দীঘিনালা থানার অফিসার ইনচার্জ অাবদুস সামাদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অস্ত্র ও গুলি উদ্ধার হয়েছে আমি শুনেছি। ঘটনা সত্য। তবে অনেক দুর্গম এলাকা হওয়ায় এখনো কোনো কিছু আমার কাছে পৌঁছায়নি।
Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন