দীঘিনালায় ব্যবসায়ীর সাড়ে এগার লক্ষ টাকা ছিনতাই করেছে উপজাতীয় সন্ত্রাসীরা

ছিনতাই
দীঘিনালা প্রতিনিধি:
দীঘিনালায় এক ব্যাবসায়ীর সাড়ে এগার লক্ষ টাকা ছিনতাই হয়েছে। রবিবার উপজেলার অটল টিলা এলাকায় এ ঘটনা ঘটে। ছিনতাই হওয়ার ব্যবাসায়ীর নাম মো. সেলিম (৩০)। বোয়ালখালী নতুন বাজারের মো. দিল মোহাম্মদ এর ছেলে এবং বাজারে তার মুদি মালের ব্যাবসা প্রতিষ্ঠান রয়েছে।

জানা যায়, মুদি মালের ব্যাবসায়ী মো. সেলিম প্রতিবারের মতো চালানের টাকা টিটি করার জন্যে রবিবার দুপুরে দীঘিনালা থেকে জেলা সদরের পূবালী ব্যাংকের উদ্দেশ্যে রওয়ানা দেন। দীঘিনালা-খাগড়াছড়ি সড়কের অটল টিলা এলাকা পার হওয়ার পর অজ্ঞাত তিন উপজাতীয় যুবক লাঠি উচিয়ে মোটরসাইকেলের গতি রোধ করার সংকেত দেয়। এসময় মোটরসাইকেল থামালে, সঙ্গে থাকা সাড়ে এগার লক্ষ টাকা ও মোবাইল ফোন কেড়ে নেয়। কিছু বোঝার আগেই তারা পাশ্ববর্তী জঙ্গলে পালিয়ে যায। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তল্লাশী চালায়। তবে কাউকে আটক করতে পারেনি।

এব্যাপারে ব্যাবসায়ী মো. সেলিম পার্বত্যনিউজকে জানান, দীঘিনালায় অবস্থিত সোনালী ও কৃষি ব্যাংকে হয়রানির স্বীকার হওয়ার কারণেই আমরা জেলা সদরের পূবালী ব্যাংকে কাজ করে থাকি। দীর্ঘদিন যাবৎ কোনো সময়ই সমস্যা হয়নি। প্রতিদিনের মতো আজও চালানের টাকা নিয়ে রওয়ানা দেই।

দীঘিনালা  থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানাুর রহমান পার্বত্যনিউজকে জানান, ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে তল্লাশী করেছে। কাউকে আটক করতে পারেনি। তবে মামলার প্রস্তুতির কথা স্বীকার করে তিনি জানান, ঘটনায় জড়িতদের আটক করার চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন