দীঘিনালায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

IMG_20160424_132848

দীঘিনালা প্রতিনিধি:

দীঘিনালা উপজেলার ৩নম্বর কবাখালী ইউনিয়নে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্বহত্যা করেছে। রোববার সকাল ১১ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ আফসানা আক্তার মুক্তা (২০) মুসলিম পাড়া গ্রামের মো. মিজান মুন্সির স্ত্রী। নাম তার বাপের বাড়ি খাগড়াছড়ি সদর উপজেলার কলাবাগান গ্রামে।

জানা যায়, রোববার সকালে গৃহবধূ আফসানা আক্তার মুক্তা এবং শাশুড়ী আফিয়া বেগমের সাথে ঝগড়া হয়। ঘটনার পর আক্তার মুক্তা তার শোয়ার ঘরে ফেনের সাথে ওড়না বেধে গলায় ফাস দিয়ে আত্বহত্যা করেন। ঘটনার পর পুলিশ ঝুলন্ত লাশ উদ্ধার করেন। এদিকে ঘটনার পর রহস্যজনক ভাবেই স্বামী মো. মিজান মুন্সি এবং শাশুড়ি আফিয়া বেগম বাড়ি থেকে পালিয়ে যায়।

এব্যাপারে প্রতিবেশী মোছা. আছিয়া বেগম জানান, তাদের বউ শাশুড়ির মধ্যে প্রায়ই ঝগড়া লেগে থাকে। মারা যাওয়ার ঘটনার আগেও তাদের মধ্যে ঝগড়া হয়।

নিহতের মামা মো. ইউসুফ জানান, আমার ভাগনীকে শ্বাসরোধ করে হত্যা করার পর, ঘরের সিলিং এর সাথে ঝুলিয়ে রাখা হয়েছে। তিনি আরো জানান, যেভাবে তার ঝুলন্ত লাশ পুলিশ উদ্ধার করেছে, এভাবে কেহ মরতে পারে না।

এ ঘটনায় নিহতের মা নূর নাহার বেগম বাদি হয়ে দীঘিনালা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন। দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন