ডাকাতের কারণে বিদেশ যাওয়া হল না কাউছারের

fec-image

ডাকাতি

নিজস্ব প্রতিবেদক:

পরিজনকে ফেলে অনেক সপ্ন নিয়ে মধ্য প্রাচ্যের দেশ ওমানের উদ্দ্যেশ্য সব প্রস্তুতি শেষ করেছিল কাউছার। বিমানের সময়সূচি আনুযায়ী শনিবার ভোর রাতে চট্টগ্রামের শাহ আমানত বিমান বন্দরে পৌঁছতে হবে। তাই রাত ২ টার দিকে কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের বাম হাতির ছড়া এলাকার বাসিন্দা আব্দুর রহিম ছেলেকে বিমানে তুলে দিতে একটি মাইক্রাবাস নিয়ে রওনা দেন। সাথে মা, বোনও ছিল।

সামান্য কয়েক কিলোমিটার পথ অতিক্রম করে যাওয়ার পর ইউনিয়নের জলপাইতলী এলাকায় পৌঁছলেই একদল ডাকাত গাছের গুড়ি ফেলে মাইক্রোবাস আটকে দেয়। ডাকাতরা এসময় কাউছরের ভিসা, পাসপোর্ট এবং পরিবার পরিজনের স্বর্ণালংকার, নগদ টাকাসহ সবকিছু লুট করে নিয়ে যায়। এঘটনার নারীসহ দু’জনে প্রতিবাদ করলে ডাকাতের বন্দুকের আঘাতে তারা আহত হন। তবে এলাকাবাসীর ধারনা শত্রুতার কারনে এটি ছিল পূর্ব পরিকল্পনা অনুযায়ী সাজানো ডাকাতি।

এদিকে ডাকাতির ঘটনার সত্যতা স্বীকার করে স্থানীয় মহিলা মেম্বার পারভীন আক্তার সাংবাদিকদের জানান, ডাকাতির ঘটনা শুনে স্থানীয়রা এগিয়ে গেলে ফাঁকা গুলি ছুঁড়ে ডাকাতরা পালিয়ে যায়। ভিসা ও পাসপোর্ট ডাকাতরা নিয়ে যাওয়ার কারণে কাউছারের আর বিদেশ যাওয়া হল না।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন