মহেশখালীতে টেকশই বেড়িবাধের প্রতিশ্রুতি দিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী

moheshkhali-1

মহেশখালী প্রতিনিধি:

মহেশখালীতে টেকশই বেড়িবাধ তৈরি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। তিনি দূর্যোগপূর্ণ এলাকার ক্ষতিগ্রস্ত সাধারণ মানুষের পাশে থেকে কাজ করার জন্য স্থানীয় সাংসদদের আহ্বান জানান। তিনি ক্ষতিগ্রস্ত এলাকা পরির্দশন করে টেকশই বেড়িবাধের প্রতিশ্রুতি দেন। দ্রুত বেড়িবাধের কাজ শুরু করার নিদেশ দেন সংশ্লিষ্ট কর্তপক্ষকে। সোমবার মহেশখালী উপজেলার মাতারবাড়ি ও ঘলঘাটা ইউনিয়ন পরির্দশন শেষে আওয়ামী লীগ আয়োজিত সুধি সমাবেশে উপরোক্ত কথা বলেন।

ঘূর্ণিঝড় রোয়ানুর আঘাতে মহেশখালীর সব চেয়ে ক্ষতিগ্রস্ত ২টি ইউনিয়নের এক লক্ষ মানুষ। বিগত সরকারের আমলে বেশ কয়েকবার বরাদ্ধ দেওয়ার পর ও মহেশখালীর চতুর পাশে বেড়িবাধ নির্মাণ করা হয়নি। ফলে প্রতি দুর্যোগ কালিন সময়ে কোটি কোটি টাকার সম্পদ ক্ষয়ক্ষতিসহ জানমালের ব্যাপক ক্ষতি সাধিত হয়। এর থেকে পরিত্রান পেতে সাধারণ মানুষ বহুবার আন্দোলন সংগ্রাম করেছিল।

সুধি সমাবেশে আরো উপস্থিত ছিলেন, মহেশখালী কুতুবদিয়ার সাংসদ আশেক উল্লাহ রফিক এমপি, জেলা প্রশাসক আলী হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক আনোয়ারুল নাসের, জেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল মোস্তফা, মহেশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান হোছাইন ইব্রাহিম, উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম, থানার ওসি বাবুল চন্দ্র বনিক, মাতারবাড়ির চেয়ারম্যান মাস্টার মাহমুদ উল্লাহ, ধলঘাটার চেয়ারম্যান কামরুল হাসানসহ জেলা, উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন