টেকনাফে নির্বাচনী সহিংসতায় নিহতের ঘটনায় ৮’শ জনকে আসামি করে মামলা

12721892_962959513799826_2302494_n

টেকনাফ প্রতিনিধি:

টেকনাফের সাবরাং ইউনিয়নে ইউপি নির্বাচনী সহিংসতায় প্রার্থীসহ ২ ব্যক্তি নিহতের ঘটনায় এজাহার ভুক্ত ৫জনসহ অজ্ঞাতনামা ৮’শ জন গ্রামবাসীকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে সাবরাং মুন্ডারডেইল আল হোসাইনিয়া এবতেদায়ী মাদ্রাসা কেন্দ্রের পিজাইডিং কর্মকর্তা নুরুল বশর বাদি হয়ে টেকনাফ মডেল থানায় একটি মামলা দায়ের করেন। এজাহারভূক্ত আসামিরা হলেন, নিহত সাবরাং মুন্ডারডেইল এলাকার আমির হামজার ছেলে এবং নির্বাচিত চেয়ারম্যান নুর হোসনের ভাই আবদুল গফুর (৩৮), একই এলাকার আবদুস সালামের ছেলে নিহত মনির আহমেদ (২৮), নিহত মনিরের মা রেহেনা বেগম (৪৮), তার ছেলে শাহেনা আকতার (২৫), মৃত আলী আহমদের স্ত্রী রশিদা বেগম (৫৫)।

টেকনাফ থানার ওসি আবদুল মজিদ জানান, ভোট কেন্দ্র থেকে ফেরার পথে ব্যালোট বাক্স ছিনতাই, সরকারি কাজে বাঁধা প্রদানের অভিযোগে এ মামলা দায়ের করা হয়েছে।

এদিকে বৃহস্পতিবার বিকালে সাবরাং ইউনিয়নে নির্বাচনী সহিংসতার ঘটনাস্থল পরির্দশন করেন কক্সবাজার জেলা প্রশাসক আলী হোসেন। এ সময় উপস্থিত ছিলেন, ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আবুজার আল জাহিদ, টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিউল আলম, জেলা পুলিশ সুপার শ্যামল কুমার নাথ, উখিয়া সার্কেল আবদুল মাবূদ, টেকনাফ মডেল থানার ওসি আবদুল মাজেদ, সহকারী কমিশনার ভূমি জাহিদ ইকবাল, উপজেলা নির্বাচন কর্মকর্তা নুরুল ইসলাম প্রমূখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন