টেকনাফে ছাত্রী অপহরণের ঘটনায় ব্যবহৃত মাইক্রোসহ চালক আটক

অপহরণ

স্টাফ রিপোর্টার :

টেকনাফে ছাত্রী অপহরণের ঘটনায় ব্যবহৃত নোহাসহ চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় আটকসহ ৫ জনের বিরুদ্ধে মামলা করে অপহৃতার পিতা আবুল কালাম। অপহৃত হ্নীলা শাহ মজিদিয়া মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী জায়নুর আক্তার (১৫)।

মঙ্গলবার রাতে টেকনাফ হ্নীলা ফুলের ডেইল এলাকার আবুল কালাম বাদী হয়ে অপহরণকারী স্থানীয় ফকির আহমদের ছেলে নুর মোহাম্মদকে প্রধান আসামী করে জ্ঞাত-অজ্ঞাত ৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এ ঘটনায় টেকনাফ মডেল থানার উপ-পরিদর্শক(এসআই) আলমগীর হোসেনের নেতৃত্বে একদল পুলিশ হ্নীলা বাসস্টেশন এলাকা থেকে অপহরণ কাজে ব্যবহৃত নোহা গাড়ি (ঢাকামেট্টো-চ-১১-২৬৯৬)ও চালক হ্নীলা পূর্ব সিকদার পাড়ার মুজিবুর রহমানের ছেলে আজমীরকে আটক করে।

এদিকে অপহরনের ঘটনাটি ভিন্ন খাতে প্রভাবিত করার জন্য একটি মহল নিরীহ লোকজনকে মামলায় জড়িয়ে হয়রানি করার পায়তারা চালাচেছ। এ ব্যাপারে আইন প্রয়োগকারী সংস্থার নিরপেক্ষতা কামনা করছেন এলাকাবাসী।

এদিকে মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপ-পরিদর্শক(এসআই) আলমগীর হোসেন জানান, মাদ্রাসার ছাত্রী উদ্ধারে তৎপরতা চালিয়ে যাচ্ছি। এ মামলার এক আসামী ও ব্যবহারিত নোহা মাইক্রোটি উদ্ধার করা হয়েছে। তবে ছাত্রী উদ্ধারসহ অপহরণকারীদের আটকে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন