জেলা পরিষদ সদস্য জাহেদুল ইসলাম লিটু শপথ গ্রহণ শেষে চকরিয়ায় গণসংবর্ধনা

LITU CHAKARIA 20-1-17
চকরিয়া প্রতিনিধি:
কক্সবাজার জেলা পরিষদের নির্বাচনে চকরিয়ার ৭নং ওয়ার্ড থেকে নির্বাচিত সদস্য পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু ঢাকায় শপথ গ্রহণ শেষে ২০ জানুয়ারি শুক্রবার চকরিয়ায় পৌঁছলে নেতাকর্মী ও সর্বস্তরের জনতা ব্যাপকভাবে সংবর্ধিত করেছে।

বিকাল ৩টায় চকরিয়ার প্রবেশদ্বার উত্তর হারবাংয়ে লিটুকে বরণ করতে চকরিয়ার নেতাকর্মীরা শতশত গাড়ী নিয়ে শোভাযাত্রায় বরণ করেন। এরপর গাড়ীর শোভাযাত্রা নিয়ে হারবাং ইনানী রিসোর্টে পৌঁছেন। সেখান থেকে বিশাল বহর নিয়ে মহাসড়ক হয়ে নির্ধারিত সংবর্ধনাস্থল পালাকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে পৌঁছে হাজার হাজার নেতাকর্মীদের উদ্দেশ্যে হাত নেড়ে অভিবাদন জানান। এসময় জেলা পরিষদ সদস্য সাবেক ছাত্রনেতা লিটুকে নিজদল আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন ও বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম বিএ(অনার্স)এমএ, উদ্বোধক ছিলেন চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী। পৌর ৭নং ওয়ার্ড কাউন্সিলর জামাল উদ্দিনের সভাপতিত্বে ও পৌরসভা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান লিটনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সদস্য আমিনুর রশিদ দুলাল, বক্তব্য রাখেন উপজেলা কৃষকলীগের সভাপতি ও চিরিংগা ইউপি চেয়ারম্যান আলহাজ¦ জসিম উদ্দিন বিএ, পৌরসভা আওয়ামীলীগের সহসাভাপতি অধ্যাপক মুসলেহ উদ্দিন মানিক, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও কাকারা ইউপি চেয়ারম্যান শওকত ওসমান, লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা কাইছার, পৌরসভা আওয়ামীলীগ নেতা তপন কান্তি দাশ, লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেজাউল করিম সেলিম, সাধারণ সম্পাদক খ ম বুলেট, পৌরসভা যুবলীগের সভাপতি হাসানগীর হোছাইন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কচির, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক জামাল উদ্দিন, হারবাং ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মেহেরাজ উদ্দিন মিরাজ, পৌর ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমির হোসেন আমু, উপজেলা ছাত্রলীগের সভাপতি এম আরিফুল ইসলাম চৌধুরী, পৌরসভা শ্রমিকলীগের সভাপতি জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন ধলু, পৌর যুবলীগের সহসভাপতি নুরুস শফি, জমির উদ্দিন, ৪নং ওয়ার্ড বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের সভাপতি আওয়ামীলীগ নেতা ডা: ফজল করিম চৌধুরী, ছাত্রলীগ নেতা তারেক, মজনু, বাবলু, সোহেল রানা সহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন