জেএসসি’তে জিপিএ-৫ পেয়েছে ফাতেমাতুজ জুহুরা রানী


রামু প্রতিনিধি :

জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে সাফল্যের ধারা অব্যাহত রাখলো রামু ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুলের ছাত্রী ফাতেমাতুজ জুহুরা রানী। ফাতেমাতুজ জুহুরা রানী রামুর বিশিষ্ট ব্যবসায়ি, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইউনুচ রানা চৌধুরী ও গৃহিনী মোর্শিদা ইউনুচ রুনার মেয়ে।

রানী রামু ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুল থেকে জিপিএ-৫ পাওয়া একমাত্র শিক্ষার্থী। কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য মহান আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন এবং দাদা, দাদী, বাবা-মা, ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুলের অধ্যক্ষ, শিক্ষক-শিক্ষিকা সহ সকলের প্রতি কৃতজ্ঞা জানিয়েছে ফাতেমাতুজ জুহুরা রানী।

উল্লেখ্য গত ৪ ফেব্রুয়ারি বাংলাদেশ সেনাবাহিনীর প্রতিনিধি হিসেবে ভারত সফরে যায় ফাতেমাতুজ জুহুরা রানী। সে রামু ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুলে চলতি বছরে ‘বেস্ট স্টুডেন্ট’ এবং ‘অল রাউন্ডার’ পদক লাভ করে এবং এনটিভি আয়োজিত টিফিনের ফাঁকে অনুষ্ঠানে “সেরাদের সেরা” নির্বাচিত হয়। ইতিপূর্বে সে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায়ও জিপিএ-৫ পেয়েছিলো। এছাড়া উপজেলা, জেলা, বিভাগীয় ও জাতীয় পর্যায়ে অনুষ্ঠিত বিভিন্ন সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশ নিয়ে সে কৃতিত্বপূর্ণ অবদান রেখেছে। রানী সকলের দোয়া কামনা করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন