জুলুম-নির্যাতনের জবাব দিতে ৩০ ডিসেম্বর পর্যন্ত ধৈর্য ধরুন: লুৎফুর রহমান কাজল

 

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার:

আওয়ামী লীগের ষড়যন্ত্র জুলুম-নির্যাতনের জবাব দিতে আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত সকল জনগণকে ধৈর্য ধরার জন্য অনুরোধ করেছেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনে বিএনপি’র মনোনীত ঐক্যফ্রন্টের প্রার্থী লুৎফর রহমান কাজল।

তিনি বলেন ধানের শীষের জনপ্রিয়তায় আওয়ামী লীগ পাগলের মত হয়ে গেছে। তারা পাগলা কুকুরের মত নিরীহ জনগণের উপর হামলে পড়ছে। সভা-সমাবেশে ভাঙচুর করছে। প্রতিদ্বন্দ্বী প্রার্থীর প্রচারণার উপর বাধা দিয়ে মানুষের সমর্থন কমাতে চাচ্ছে।

তিনি বলেন, আওয়ামী লী এসব নির্লজ্জ ও ঘৃণিত কাজের কারণে ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষিপ্ত হবে।

বিএনপি নেতা কাজল শনিবার (১৫ ডিসেম্বর) সকালে কক্সবাজার শহরের ডিককুল, সিকদার পাড়া, চৌধুরী পাড়া, বড়ুয়া পাড়া, এসএম পাড়া, সিটি কলেজ, সাহিত্যিকা পল্লী ও উত্তর রুমালিয়ারছড়ায় গণসংযোগ করেন। বিকালে পাহাড়তলী বউবাজার এলাকায় ব্যাপক গণসংযোগ করেন কাজল। এসময় স্থানীয়রা তাকে ধানের শীষ দিয়ে বরণ করেন। জনতার ভালবাসার প্রতিদান হিসেবে ৩০ ডিসেম্বর জয়ের মালা পরার মাধ্যমে প্রদান করা হবে বলে জানান তিনি।

দিনব্যাপী গণসংযোগ ও পথসভায় ধানের শীষের এমপি প্রার্থী লুৎফুর রহমান কাজল বলেন, দেশের আশি ভাগ মানুষ  পরিবর্তনের পক্ষে। আর এই পরিবর্তনের প্রতীক হচ্ছে ধানের শীষ । ভোট ডাকাত আর ব্যাংক ডাকাতদের আর ক্ষমতা থেকে ৩০ ডিসেম্বর ব্যালট বিপ্লবের মাধ্যমে চির বিদায় জানাবে জনগণ।

গণসংযোগ শেষে বড়বাজার ও নুর পাড়ায় ধানের শীষের নির্বাচনী অফিস উদ্বোধন করেন।

পৃথক গণসংযোগ ও পথসভায় বক্তব্য রাখেন, পৌর বিএনপির সভাপতি রফিকুল হুদা চৌধুরী, কক্সবাজার শহর জামায়াতের আমির আলহাজ্ব সাঈদুল আলম, জেলা বিএনপি নেতা এডভোকেট মুহাম্মদ আবু ছিদ্দিক ওসমানী, জেলা শ্রমিকদলের  সভাপতি রফিকুল ইসলাম, পৌর বিএনপির সাধারণ সাম্পাদক রাশেদ মোহাম্মদ আলী, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন জিকু, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আমির আলী, নুরপাড়া সমাজ কমিটির সভাপতি যুবদল নেতা আমিনুল ইসলাম মুকুল, কক্সবাজার শহর ছাত্র শিবিরের সভাপতি রিদওয়ানুল হক জিসান।

উপস্থিত ছিলেন যুবদল নেতা আজিজুল হক সোহেল, মাস্টার জসিম, মোহাম্মদ ইলিয়াছ, জেলা ছাত্রদলের সভাপতি শাহাদত হোসেন রিপন, সাধারণ সম্পাদক ফাহিমুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট মনির উদ্দিন, সাবেক পৌর কাউন্সিলর বিএনপি নেতা সালামত উল্লাহ বাবুল, ছাবের আহমদ, শাহাব উদ্দিন, নুরুল আমিন, নুরুল আবছার, আফসেল, কাজল প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন